বিনোদন

২০২৪ সালেই মা হতে চলেছেন এই ৫ সুন্দরী বলি অভিনেত্রী, একঝলকে দেখেনিন

২০২৪ সালের শুরু থেকেই বলিউডে একের পর এক সুখবর আসছে। বিয়ের পর এবার একাধিক অভিনেত্রী মা হতে চলেছেন। আজকের আলোচনায় থাকবেন সেই অভিনেত্রীদের নাম।

১) দীপিকা পাডুকোন: কিছুদিন আগেই দীপিকা পাডুকোনের গর্ভধারণের খবর ছড়িয়ে পড়ে। বাফটা অ্যাওয়ার্ডের মঞ্চে তার পোশাক দেখে অনেকেই সন্দেহ করতে শুরু করেন। এরপর দীপিকা ও রণবীর সিং অফিসিয়ালি ঘোষণা করেন যে তারা আগামী সেপ্টেম্বরে মা-বাবা হতে চলেছেন।

২) রিচা চাড্ডা: ২০২৪ সালেই রিচা চাড্ডা ও আলী ফজলের ঘরে আসছে তাদের প্রথম সন্তান। রিচা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছিলেন। তবে কবে জন্ম নেবে সন্তান, তা এখনও জানা যায়নি।

৩) নাতাশা দালাল: বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালও এবছরে মা হতে চলেছেন। ইতিমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় বেবিবাম্পের সাথে একটি ছবি শেয়ার করেছেন।

৪) আলানা পান্ডে: বলি অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে আলানা পান্ডেও শীঘ্রই মা হতে চলেছেন। বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি এই সুখবর জানিয়েছেন।

৫) ইয়ামি গৌতম: সম্প্রতি রিলিজ হওয়া ‘আর্টিকেল ৩৭০’ ছবিতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। তিনিও এবছরেই মা হতে চলেছেন। অভিনেত্রী নিজে থেকে অফিসিয়ালি ঘোষণা না করলেও বলিপাড়ায় এই খবর sudah tersebar।

এই অভিনেত্রীদের ছাড়াও আরও কয়েকজন বলিউড তারকা এবছরে মা হতে চলেছেন। তাদের সকলের জন্য শুভকামনা রইল।

Back to top button