বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘ওম-মিমি’র প্রেম !

আমরা অনেকটা দিন লকডাউন এ কাটিয়েছি ,এর জন্য আমাদের অনেক অসুবিধায়ও পড়তে হয়েছিল। এবং অনেকের বিয়েও আটকে ছিল। কিন্তু লকডাউন কাটার পর ২০২০ সালের শেষের দিক থেকে চারিপাশে শুধুই সোনা যাচ্ছে বিয়ের সানাই। তার সাথে টালিপাড়ায়ও একের পর এক শোনা যাচ্ছে বিয়ের সানাই। একে একে বহু তারকারা বিবাহ বন্ধন এ আবদ্ধ হয়েছেন। যেমন অভিনেতা অনির্বান এবং তার বহু দিনের বান্ধবী দেবলীনা ,অভিনেতা গৌরব এবং দেবলীনা কুমার ,নীল এবং তৃনা এবং মিমি-ওম।

বছরের প্রথমেই অভিনেতা ওম এবং অভিনেত্রী মিমি দত্ত তাদের পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনত বিয়ে সেরে নেন। তারপর তারা সামাজিক মতে বিয়ে সারেন। যদিও ওম বাঙালি নন ,কিন্তু তবুও তিনি সম্পূর্ণ বাঙালি মতে বিয়ে করেন নিজের বহুদিনের প্রেমিকা মিমি কে ।

তাদের বিয়ে নজর কেড়ে নিয়েছিল। আইবুড়ো ভাত থেকে গায়ে হলুদ সব অনুষ্ঠানই ছিল জাকজমক ,যা পুরো পিকচার পারফেক্ট। তাদের বিয়ে করিয়েছেন রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক,বিয়েতে ছিলনা কন্যাদান। তাদেরটা বিয়ের আসরে দেখা যায় অভিনবত্বের ছোয়া সিঁদুরদানের সময় ,শুধু ওম মিমিকে সিঁদুর পড়াননি, মিমিও ওম এর কপালে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

রিসেপশন ছিল একদম ঘরোয়া, কিছু বন্ধু বান্ধব কে নিয়ে আড্ডা গানের মাধ্যমে খুব সিম্পল ভাবে রিসেপশন সারেন ওম-মিমি। এখন তারা চুটিয়ে ঘর সংসার করছেন এবং উপভোগ করছেন নতুন বিবাহিতা জীবন। চুটিয়ে প্রেম করছেন তারা ,এর তাই বিয়ের একমাস পর নিজের ইন্সট্যাগ্রাম প্রোফাইল এ একটি আদর মাখা ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে একে অপরের প্রেমে পাগল ওম -মিমি ,তারা একে অপরকে চুম্বন করছেন। এর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার সাথে সাইবারবাসীরাও উপভোগ করছেন তাদের প্রেম।

Back to top button