বিনোদন

‘সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না’ : সামান্থা

সাত মাস পর কাজে ফিরেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর প্রত্যাবর্তনের পরে নিজের সুপারহিট সিনেমা ‘পুষ্পা’ য় কাজ করার অভিজ্ঞতা শেয়ার করলেন। জানালেন, যে গানে তার শরীর বিভঙ্গে মজেছিল আসমুদ্রহিমাচল, সেই ‘উ আন্টাভা’ গানের শট দেওয়ার সময় ভিতরে ভিতরে ভয়ে শেষ হয়ে যাচ্ছিলেন তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগ দিয়ে বিষয়টা খোলাসা করতে গিয়ে সামান্থা বলেন, আমি তো এত সুন্দর নই। অন্য মেয়েদের সঙ্গে আমার পার্থক্য রয়েছে। আর তাই আমার কাছে বিষয়টা বিরাট চ্যালেঞ্জের। ‘উ আন্টাভা’ গানের প্রথম শট দেওয়ার সময় আমি কাঁপছিলাম রীতিমতো। কেননা সেক্সি ব্যাপারটা ঠিক আমার সঙ্গে যায় না। এটা আমার সঙ্গে যায়ই না। কিন্তু মানুষ ও অভিনেত্রী হিসেবে নিজেকে গড়ে তুলতে আমি বরাবরই নিজেকে অস্বস্তিজনক, কঠিন পরিস্থিতিতে ফেলতে চেয়েছি।

সেই সঙ্গে গানটির প্রশংসাও করেছেন অভিনেত্রী। সামান্থার কথায়, আমার কাছে গানটার কথাগুলোই আসল। মেয়েদের দেখতে ভালো লাগছে কিনা, তা দিয়েই তাদের বিচার করার জায়গাটা থেকে সকলকে সরে আসতে হবে।

প্রসঙ্গত, সর্বশেষ সামান্থাকে দেখা গেছে ‘খুশি’ সিনেমাতে। তার বিপরীতে ছিলেন বিজয় দেবরাকোন্ডা। তার পর গত সাত মাসের বিশ্রাম পর্ব পেরিয়ে এবার সেটে ফিরেছেন অভিনেত্রী।

Back to top button