বিনোদন

সূর্যগড় প্রাসাদে হবে বিয়ে, কিয়ারা-সিদ্ধার্থের অতিথি তালিকায় ১২৫ জন

দিন যাচ্ছে আর সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়ে নিয়ে গুঞ্জন শক্ত হচ্ছে! সম্প্রতি কিয়ারাকে বলিউডের খ্যাতিমান ডিজাইনার মণীশ মলহোত্রার বাড়ি থেকে বের হতে দেখা যায়। ধারণা করা হচ্ছে বিয়ের পোশাকের ফিটিংসের জন্যই গিয়েছিলেন সেখানে।

আর সিদ্ধার্থ গিয়েছেন নিজের হোমটাউন দিল্লিতে। মনে করা হচ্ছে, পরিবারের সঙ্গে বিয়ের আগে সময় কাটাতে গিয়েছেন।

ই-টাইমসের প্রতিবেদন অনুসারে ৪-৫ ফেব্রুয়ারি হবে সিদ্ধার্থ আর কিয়ারার মেহেদি, সংগীত আর হলুদের অনুষ্ঠান। রাজস্থানে ক্যাটরিনা ও ভিকি কৌশলের মতো রাজকীয় বিয়ে করবেন তারাও। বিয়ের ভেন্যু হিসেবে ঠিক করা হয়েছে রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদকে। বিয়েতে ১০০ থেকে ১২৫ জন অতিথি থাকবেন। এর মধ্যে সিদ্ধার্থ-কিয়ারার পরিবারের সদস্যরা তো থাকছেনই, সঙ্গে বলিউডের করন জোহর, শহীদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ তাদের কাছের মানুষেরা হাজির হবেন।

জয়সালমেরের সেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

২০২১ সালে ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকে। ছবিতে, সিদ্ধার্থ পরম বীর চক্র (মরণোত্তর) পুরস্কারপ্রাপ্ত ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছিলেন। আর কিয়ারার দেখা মেলে ডিম্পল চিমা চরিত্রে। শোনা যায় সেখান থেকেই প্রেমের সূত্রপাত। সেই হিসেবে সম্পর্কের বয়স প্রায় দু বছর।

Back to top button