বিনোদন

সুপারস্টার অক্ষয়ের বিশ্বাস ভেঙেছেন কমেডিয়ান কপিল, জেনেনিন কীভাবে?

বলিউডের অন্যতম ব্যস্ত ও দামি অভিনেতা অক্ষয় কুমার। বয়স পঞ্চাশের কোটা পেরিয়ে এখনও তিনি প্রেম, অ্যাকশন ও কমেডি ঘরানার ছবিগুলোতে সাবলীল অভিনয় করে চলেছেন। গত কয়েক বছর ধরে এই নায়ক তার প্রতিটি ছবির প্রচারেই হাজির হন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা সঞ্চালিত ‘দ্য কপিল শর্মা শো’য়ে।

তবে শুধু ছবির প্রচার নয়, প্রতিটা শোয়ে অক্ষয় নিজেও কিছু না কিছু কনটেন্ট উপহার দেন কপিলকে। অক্ষয়কে নিজের দাদা বলে পরিচয় দেন কপিল। কিন্তু সেই সম্পর্কেই নাকি ফাটল ধরেছে। সে কারণেই আগামী ছবি ‘বচ্চন পাণ্ডে’র প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’য়ে যেতে রাজি নন অক্ষয়।

বলিউড সূত্রে খবর, ঝামেলার সূত্রপাত ‘অতরঙ্গি রে’ ছবির প্রচার পর্ব থেকে। এই ছবির প্রচারে কপিল শর্মার শোয়ে অক্ষয়ের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান এবং পরিচালক আনন্দ এল রাই।

সেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে মশকরা করেন কপিল। অক্ষয় সেই অংশটি বাদ দিতে অনুরোধ করেছিলেন। কপিল কথাও দিয়েছিলেন। কিন্তু ফাইনাল এপিসোডে ওই অংশ থেকে যায়। যা পরবর্তীতে ভাইরাল হয়। এভাবে বিশ্বাস ভাঙার কারণেই আর কপিলের শোয়ে আসতে চান না অক্ষয়।

তবে এ ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি কপিল। আগামী ১৮ মার্চ মুক্তি পাওয়ার কথা অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’। এ ছবির প্রচারে কপিলের শোয়ে যাওয়ার কথা ছিল নায়কের। কিন্তু তিনি যাবেন না বলে ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন। এখন কপিল কী করবেন? তিনি কি অক্ষয়ের মান ভাঙাবেন? সেটাই দেখার।

Back to top button