বিনোদন

যৌবনের রসে সিক্ত গোটা শরীর, টাইট কালো পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা, ফের ভাইরাল সুহানা

বলিউডের কিং খান। বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা তিনি।শাহরুখ খানকে কিং খান বলে সকলেই জানে। অত্যন্ত লড়াই করে আজ বলিউডের ময়দানে টিকে আছেন। শাহরুখ কন্যা সুহানা এখনও তিনি বলিউডে পা রাখেননি। কিন্তু এমন কোন দর্শক নেই যে সুহানা খানকে চেনে না। অবশ্য শাহরুখ কন্যা বলে কথা তাঁর তো আলাদা একটা পরিচয় সেই দিক থেকে আছেই। কিন্তু তা সত্ত্বেও তাঁর কাজের মধ্যে থেকেই বেশি পরিচিতি লাভ করেন সুহানা।

কি করছেন এখন সুহানা খান? না সে অভিনয় জগতে আসেনি এখনও সে এখনও কলেজ ছাত্রী। তবে ভারতে নয় তাঁর পড়াশুনা বিদেশে। কিন্তু পড়াশুনার ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর বোল্ড লুকের ছবির জন্য সকল দর্শক তাকে চেনে সুহানা খান বলে। নানান সময় নানা লুকের ছবি পোস্ট করে থাকেন সুহানা। কখনও পার্টিতে বা কখনো নতুন নতুন ড্রেস গায়ে চাপিয়ে পোজ দিয়ে থাকেন ক্যামেরার সামনে। আর সকলেরই পরিচিত হয়ে ওঠেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন যেখানে সুহানাকে দেখা যাচ্ছে টাইট কালো রঙের একটি পোশাক পরে রয়েছেন শাহরুখ কন্যা। সেই সঙ্গে স্পষ্ট বক্ষবিভাজিকা। হালকা মেকাপে ধরা দিয়েছেন সুহানা। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। যা দেখে যেন চোখ সরাতে পারেন না নেটিজেনরা ।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Back to top button