বিনোদন

মিঠাই হয়ে পুরো নম্বর! কিন্তু জানেন কি পড়াশোনায় কতটা ভালো সৌমিতৃষা?

মিঠাই-এর মনোহরার স্বাদে মজে গোটা মোদক পরিবার। পরিবারের প্রায় সকলেরই নয়নের মণি মিঠাই। ধারাবাহিকে উচ্ছেবাবু ও তুফান মেল-এর খুনসুটি দর্শকদের খুবই পছন্দের। সিদ্ধার্থ রেগে গিয়ে তাঁর স্ত্রীকে ‘ননসেন্স’ -ই বলুক বা ‘স্টুপিড’, মিঠাই-সিদ্ধার্থকে ছাড়া অনেকেরই সন্ধ্যের আসরটা ঠিক জমে না। মিঠাই-এর জনপ্রিয়তা ছড়িয়েছে গোটা বাংলায়।কিন্তু জানেন কি, পড়াশুনায় ঠিক কতটা ভালো সৌমিতৃষা (মিঠাই)?

কাজের পাশাপাশি চালিয়ে গিয়েছেন পড়াশোনা।এক সময়ে পরিবারের সঙ্গে বারাসাতে থাকতেন সৌমিতৃষা। আর সেখানেই একটি স্কুলে পড়াশোনা করেছেন তিনি ।এর পর ইংরেজিতে স্নাতক করতে কলকাতার সেন্ট পলস কলেজে ভর্তি হয়েছিলেন। কিন্তু কাজের চাপে সাময়িক ভাবে পড়াশুনা ছাড়তে হয় মিঠাইকে ।এই অভিনেত্রী বলেন, ‘পড়াশোনার সঙ্গেই আমি অভিনয় করছিলাম। বাড়ি থেকে বলা হল, যে কোনও একটা কাজ মন দিয়ে করতে। তাই তখন অভিনয়ে পুরোপুরি মন দিয়েছিলাম।’

কিন্তু তিনি কাজের পাশাপাশি পড়াশুনাও চালিয়ে যেতে চান। আপাতত ওপেন ইউনিভার্সিটি থেকে ইংরেজিতে স্নাতক করছেন তিনি। গত বছর ব্যস্ততার কারণে চূড়ান্ত বছরের পরীক্ষা দিতে পারেননি। তবে এ বার পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন ‘মিঠাই’।শুধু তাই নয়, ‘মিঠাই’-এর সহকর্মীদের থেকেও অনেক কিছু শিখে নিচ্ছেন বলে জানান সকলের প্রিয় এই অভিনেত্রী।

Back to top button