বিনোদন

বিয়ের আগে ফাঁস আলিয়ার পঞ্চপ্রেমের কাহিনি, উঠে এলো গোপন প্রেমিকের পরিচয়

চলতি বছরে বলিউডের সবচেয়ে চর্চিত বিয়ে হিসেবে গণ্য হচ্ছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের গাঁটছড়া। তবে করোনা এবং তাদের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র জন্য এ জুটির বিয়ে পিছিয়েই চলেছে। নির্মাতারা ছবি মুক্তির পরে তাদের বিয়ে করার অনুরোধ জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আলিয়া আর রণবীর আগামী এপ্রিলে বিয়ে করবেন। আগে মুম্বাইতে বিয়ের আয়োজনের ভাবনা থাকলেও এখন শোনা যাচ্ছে ‘রণথম্ভোর’-এ হবে অনুষ্ঠান। তারই মাঝে আচমকা সামনে এলো আলিয়ার পঞ্চপ্রেমের কাহিনি। ভালোবাসা দিবসের আগে যা নায়িকার অনুরাগী মহলে উত্তেজনা ছড়িয়েছে।

আলয়ার প্রথম বয়ফ্রেন্ড ছিলেন রমেশ দুবে। তারা দুজনেই ‘যমনাবাই নার্সি স্কুল’-এ পড়াশোনা করতেন। রমেশ দুবে তারকাদের ঝকঝকে পৃথিবীর বাইরের মানুষ। এমনকি নেটমাধ্যমেও তার উপস্থিতি নেই। একই জায়গায় পড়াশোনার সুবাদে আলিয়া আর রমেশের প্রেম জমে ওঠে। যদিও সেই প্রেম শিক্ষালয়ের গণ্ডি পেরোয়নি।

বলিউডে আসার আগে আলি দদরকারের সঙ্গে প্রেম করতেন আলিয়া। দুজনে বেশ অনেক দিনই একসঙ্গে ছিলেন। বহু অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যেত। আলিয়া তার দ্বিতীয় প্রেমকে গুরুত্ব দিলেও ছবির দুনিয়ায় পা রাখার পরে সেটি ভেঙে যায়। বলিউডের দুনিয়ায় আলিয়ার ওঠা বসা নাকি ভালো চোখে দেখেননি আলি।

২০১২ সালে করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার’ ছবিতে প্রথম অভিনয় করে সহ-অভিনেতার প্রেমে জড়িয়ে পড়েন আলিয়া। তিনি আর কেউ নন, সিদ্ধার্থ মালহোত্রা। তবে দুজনের কেউই এই প্রেম সামনে আনেননি। সিদ্ধার্থর কথায়, ‘আমি আলিয়াকে প্রথম ছবি থেকেই চিনি। তাই একটা ইমোশনাল সম্পর্ক রয়েছে আমাদের। এর থেকে বেশি কিছু নয়। আমরা ভালো বন্ধু।’

শোনা যায়, পরবর্তীকালে জ‍্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ঘনিষ্ঠতার ফলে দূরত্ব তৈরি হয় আলিয়া এবং সিদ্ধার্থের মধ্যে। এর পরই খবর ছড়ায়, আলিয়ার সঙ্গে ডেট করছেন বরুণ ধাওয়ান। আলিয়ার সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল এই নায়কেরও। কিন্তু বরুণের প্রেমিকা তথা স্ত্রী নাতাশা দালালের কথা প্রকাশ্যে আসতে এই প্রেম বা রটনাও ঠান্ডা হয়ে যায়।

এবার আর বিনোদনের দুনিয়া নয়, খ্যাতনামা ব্যবসায়ী সুনীল মিত্তলের ছেলে কাভিনের সঙ্গে আলিয়ার রসায়ন জমে ওঠে। শোনা গিয়েছিল যে, কাভিন ও আলিয়া একে-অপরের সঙ্গে প্রেম করছেন। এক ব্যবসায়িক অনুষ্ঠানে দেখা হয় কাভিন ও আলিয়ার। দুজনে ক্রমশ ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন।

তবে আলিয়া ও কাভিন যে সম্পর্কে ছিলেন, তা প্রকাশ্যে আনেননি দুজনের কেউই। মহেশ ভাট-কন্যা গত চার বছর ধরে প্রেম করছেন রণবীর কাপুরের সঙ্গে। তবে শুধু আলিয়াই নন, রণবীরও একাধিক সম্পর্কে জড়িয়েছেন। তাদের মধ্যে ক্যাটরিনা ও দীপিকা অন্যতম। একাধিক সম্পর্ক ভেঙে অবশেষে ঘর বাঁধতে চলেছেন আলিয়া-রণবীর।

Back to top button