বিনোদন

বাইক দুর্ঘটনায় ছিঁড়েছে শরীরের টিস্যু, গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়

Actor Anindya Chatterjee was admitted to the hospital with serious injuries

গত বছর থেকেই বিনোদন জগতের সময়টা ভালো যাচ্ছে না। 2020 সালে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) -সহ একাধিক কিংবদন্তী প্রয়াত হয়েছেন। চলতি বছরেও বলিউডে অনেকেই পাড়ি দিয়েছেন অন্তিম লোকে। এর মধ্যেই অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন।

19 শে অগস্ট সকালে বাইপাসে বাইক নিয়ে বেরিয়েছিলেন অনিন্দ্য। হঠাৎই পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁর বাইককে। বাইকটি তেমন ক্ষতিগ্রস্ত না হলেও অনিন্দ্য গুরুতর চোট পেয়েছেন। তাঁর শরীরের নিচের অংশের টিস‍্যু ছিঁড়ে গিয়েছে। অনিন্দ্য নিজেই এই দুর্ঘটনার কথা শেয়ার করে লিখেছেন, আপাতত তিনি কিছুদিন শুটিং করতে পারবেন না। যাঁরা তাঁর বিপদের সময় তাঁর পাশে ছিলেন, রোমি দত্ত (Romi Dutta), শুভার্থ দত্ত (Shubhartha Dutta), নিশান্ত মহেশ্বরী (Nishant Maheshwari)-কে ধন্যবাদ জানিয়েছেন অনিন্দ্য।

ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে অনিন্দ্য জানিয়েছেন, তিনি এখন ভালো আছেন। অতএব চিন্তার কোনো কারণ নেই। তবে এই মুহূর্তে তাঁকে সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে। বাইপাসে আর্সালানের কাছে একটি চারচাকার গাড়ি তাঁর বাইককে ধাক্কা মারে। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন অনিন্দ্য।

টেলিভিশনের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করলেও পরবর্তীকালে বহু ফিল্মে অভিনয় করেছেন অনিন্দ্য। তার মধ্যে রয়েছে ‘আগুনপাখি’, ‘বক্সার’, ‘ফিদা’, ‘অন্দরকাহিনী’, ‘দ‍্য পার্সেল’-এর মতো ফিল্ম। সম্প্রতি অরিন্দম শীল (Arindam Shil)-এর ‘খেলা যখন ফিল্মের শুটিং করার কথা থাকলেও আপাতত অনিন্দ্যকে তা স্থগিত রাখতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Back to top button