বিনোদন

বয়স নাকি ৫৬! প্যান্ট-স্যুটে রানা গিলের হয়ে Lakmé Fashion Week X FDCI-এ আগুন ধরানো লুকে মাধুরী

বলিউডের ‘ধকধক’ গার্ল মাধুরী দীক্ষিত FDCI-এর Lakmé Fashion Week-এ ডিজাইনার রানা গিলের জন্য শো-স্টপার হিসেবে র‌্যাম্পে হেঁটেছেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তার র‌্যাম্প ওয়াকের ছবি ও ভিডিও শেয়ার করে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সোনালি ডিটেইলিং সহ সিকুইনড প্যান্টসুটে মাধুরী অসাধারণ গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছিলেন। রানার কালেকশনে শালিনা নাথানি, প্রজ্ঞা কাপুর, সাক্ষী এস এবং অনন্যা বিড়লার পাশাপাশি মাধুরীই ছিলেন শো-স্টপার। র‌্যাম্পে তিনি বেশ আত্মবিশ্বাসী ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওগুলিতে মাধুরীর র‌্যাম্প ওয়াক দেখে ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, “আপনি জোরে মিউজিকের মধ্যে উৎসাহের শব্দ শুনতে পাচ্ছেন এবং এমডি কতটা মজা করছেন”। অপর একজন অভিনেত্রীর প্রশংসা করে লিখেছেন, “আমাদের হাবিবি রানা গিলের জন্য র‌্যাম্পে হেঁটে @LakmeFashionWk-এ মাত করেছেন মাধুরী”। কারও মন্তব্য, “তুমি আগুন মাধুরী তুমি আগুন”।

র‌্যাম্পে হাঁটার পর মিডিয়াকে অভিনেত্রী জানিয়েছেন, “গর্জিয়াস স্যুট”-এ নিজেকে সুন্দরী এবং আত্মবিশ্বাসী বোধ করছেন তিনি। পোশাকটি পরার পর নিজে অনেকটা আরামদায়ক এবং হালকা বোধ করছেন বলেও জানান তিনি।
গত বছর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় (আইএফএফআই) ভারতীয় সিনেমায় অবদানের জন্য বিশেষ স্বীকৃতি দিয়ে সম্মানিত করা হয় মাধুরীকে। শেষবার পর্দায় দেখা গিয়েছে আনন্দ তিওয়ারি পরিচালিত “মজা মা” ছবিতে। এটির আগে, মাধুরী ২০২২ সালের নেটফ্লিক্স শো, “দ্য ফেম গেম”-এ অভিনয় করেছিলেন।

বর্তমানে মাধুরী রিয়েলিটি শো “ডান্স দিওয়ানে”-র বিচারকের আসনে রয়েছেন। “ডান্স দিওয়ানে ৪”-এর বিচারকের কাজের পাশাপাশি তিনি তার মারাঠি সিনেমা “পঞ্চক”-এর প্রযোজকও। “পঞ্চক” ২০২৪ সালের ৫ জানুয়ারি মুক্তি পেয়েছে।

এছাড়াও মাধুরী একটি সিরিজে অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে।

Back to top button