বিনোদন

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’-তে ৩০ বছরের ছোট নায়িকার সঙ্গে রোম্যান্স! অক্ষয়কে ধুয়ে দিলেন নেটিজেনরা

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের নতুন ছবি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। ছবির গান ‘ভাল্লা হাবিবি’ প্রকাশ্যে আসার পর থেকেই অক্ষয় ও মানুশি চিল্লারের জুটিকে নিয়ে তীব্র সমালোচনা হচ্ছে।

অক্ষয় কুমারের বর্তমান বয়স ৫৬ বছর, যেখানে মানুশি চিল্লারের বয়স মাত্র ২৬। এই ৩০ বছরের বয়সের ফারাক নিয়েই আপত্তি জানাচ্ছেন অনেকে। দর্শকদের মত, অক্ষয়ের বয়স মানুশির বাবার মত, তাই তাদের অন-স্ক্রিন রোম্যান্স অস্বস্তিকর ও অযৌক্তিক।

সোশ্যাল মিডিয়ায় ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবি ও অক্ষয়-মানুশি জুটিকে নিয়ে তীব্র ট্রোলিং শুরু হয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “এটা লজ্জাজনক”, আরেকজন লিখেছেন, “তাঁদের দু’জনকেই বাবা ও মেয়ের চরিত্রে কাস্ট করা উচিত ছিল”।

এই ট্রোলিং নিয়ে এখনও পর্যন্ত অক্ষয় বা মানুশির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে, ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে ২৬ মার্চ। ট্রেলারে দর্শকদের প্রতিক্রিয়া কেমন হবে তা দেখার বিষয়।

দিনকয়েক আগে লখনউয়ে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির প্রচারের সময় অক্ষয় কুমার ও টাইগার শ্রফের বিরুদ্ধে ভক্তদের রোষ দেখা গিয়েছিল। ভিড় নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে অক্ষয়কে মঞ্চ থেকে নামানোর জন্য চিৎকার শুরু হয় এবং জুতো-চপ্পল ছুড়তে থাকে দর্শক।

এই ঘটনার পর অক্ষয় কি ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবি নিয়ে কিছুটা হলেও বিব্রত?

‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটি বক্স অফিসে কতটা সফল হবে তা সময়ই বলে দেবে। তবে, বিতর্ক ও ট্রোলিং ছবির ব্যবসার উপর কতটা প্রভাব ফেলবে তা দেখার বিষয়।

Back to top button