বিনোদন

ফের বিয়ে করলেন নাকি? নববধূর সাজে তুমুল নাচ নবনীতার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নবনীতা।একের পর এক ধারাবাহিকে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন নবনীতা। বর্তমানে তিনি অভিনয় করছেন ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ। যেখানে তাকে দেখা যায় ‘তারা মা’ এর চরিত্রে অভিনয় করতে। যেখানে তারা মায়ের চরিত্রটি বেশ ফুটিয়ে তুলেছেন নবনীতা। রোজ রাত ১০টা বাজলেই যেন নবনীতাকে দেখতে বসে যান দর্শকেরা। নবনীতার অভিনয়ে যেন মুগ্ধ হাজার হাজার পুরুষ।

তবে জন্যে কি, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রী। প্রায়ই নানা রকম ছবি ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন নবনীতা। আর এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নবনীতা। যেখানে তাকে দেখা গিয়েছে পুরো নববধূর সাজে। তবে কি ফের বিয়ে করলেন অভিনেত্রী? এমনই প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে।

নবনীতার পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, নতুন বৌয়ের সাজে সেজে ঘরের দরজা বন্ধ করে নাচ করছেন অভিনেত্রী নবনীতা। পরনে লাল শাড়ি, সঙ্গে গা ভর্তি গয়না৷ আফসারা আলি গানের সঙ্গে নাচছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

প্রসঙ্গত, আজ থেকে মাত্র আড়াই বছর আগে জিতু ও নবনীতা ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে তাদের প্রেম দেখে সকলেই। সেখানে অভিনয় করতে করতেই তাদের বন্ধুত্ব হয়। তারপর একসঙ্গে অভিনয় করতে করতেই একে ওপরের প্রেমে পরে যান। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করতে করতেই নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে ওঠেন।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button