বিনোদন

‘পুষ্পা’ সিনেমায় অল্লু অর্জুনের মা আসলে কে, জেনেনিন অভিনেত্রীর আসল পরিচয়

সিনেমার জায়লগের মতো পুষ্প-ফায়ারে কাঁপছে ভারত। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা কাঁপন ধরিয়েছে খোদ বলিউডে। এরই মধ্যে বিশ্বজুড়ে বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি টাকা সংগ্রহের মাইলফলক স্পর্শ করেছে। এখনও সেই জয়রথ অব্যাহ

সুকুমার পরিচালিত ‘পুষ্প : দ্য রাইজ’ গেল বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার।

ক্রাইম অ্যাকশন থ্রিলার সিনেমাটি এখন বক্স অফিস ও ইন্টারনেট দুনিয়ার আলোচনার মূল বিষয়বস্তু। সিনেমাটির এমন সফলতার পর নিজের পারিশ্রমিক এক লাফে আকাশচুম্বী করেছেন আল্লু অর্জুন।

আর এই সিনেমায় দুর্দান্ত অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী কল্পলতা। পুষ্পার মায়ের চরিত্রে যথাযথ অভিনয় করে চরিত্রটিকে জীবন্ত করেছেন। ছবিতে মা-ছেলে হিসেবে দুজনের বয়সের পার্থক্য দেখানো হয়েছে। তবে বাস্তবে কিন্তু অভিনেত্রী কল্পলতা অল্লু অর্জুনের তুলনায় বয়সে খুব বেশি বড় নন। অল্লু অর্জুনের বর্তমান বয়স ৩৯ বছর। অন্যদিকে কল্পলতার বয়স এখন ৪২ বছর। ছবিতে কল্পলতাকে বেশ বয়স্ক দেখালেও তার আকর্ষণীয় ফিগার কারও নজর এড়ায়নি। কল্পলোটা দক্ষিণী সিনেমায় একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী। তিনি এখনো পর্যন্ত ৫০ টির বেশি সিনেমায় অভিনয় করেছেন।

Back to top button