বিনোদন

পরনে লেহঙ্গা, খোলা চুল, মুখে এক গাল হাসি নিয়ে রাশমিকা! নায়িকাকে দেখে মুগ্ধ ভক্তরা

‘পুষ্পা’ সিনেমার পর থেকেই ভারতীয় দর্শকদের হৃদয়ে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন দক্ষিণী সুন্দরী রাশ্মিকা মন্দানা। দক্ষিণী ছবির গণ্ডি ছাড়িয়ে এ বার বলিপাড়ায় পা রাখছেন এই নায়িকা। পরিচালক বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হচ্ছে অল্লু অর্জুনের নায়িকার।

এই ছবিতে রশ্মিকার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ঝলমলে অবতারে দেখা গেল রাশ্মিকে। পরনে লেহঙ্গা, খোলা চুল- একেবারে ভারতীয় নারীর সাজে নায়িকাকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।

আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। তবে শুধু এই ছবিই নয়, আগামী দিনে বেশ কয়েকটি হিন্দি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। অভিনেতা রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। তা ছাড়া সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’র মতো ছবিও হাতে রয়েছে রশ্মিকার।

হিন্দি ছবির পাশাপাশি দক্ষিণী ফিল্ম দুনিয়াতেও তার হাতে রয়েছে একাধিক ছবি। তাই দম ফেলার সময় নেই নায়িকার। ‘পুষ্পা’ ছবির অভাবনীয় সাফল্যের পর রশ্মিকার জনপ্রিয়তা রাতারাতি আকাশ ছুঁয়েছে। ছবিতে তাঁর ‘শ্রীভাল্লি’ অবতার নজর কেড়েছে দর্শকদের। ছবিতে ‘সামি সামি’ গানে রশ্মিকার নাচ জনপ্রিয়তা পেয়েছে। এই উন্মাদনার মধ্যে পুষ্পা ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতেও দেখা যাবে নায়িকাকে।

Back to top button