বিনোদন

গর্ভবতী ঐশ্বর্য? টের পাননি কেউ, পাশে দাঁড়ান অমিতাভ বচ্চন

ঐশ্বর্য রাই বচ্চন, বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী, যিনি তার ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে বারবার খবরের শিরোনামে এসেছেন। সমালোচক ও ভক্তদের মিশ্র প্রতিক্রিয়া সত্ত্বেও, তিনি বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে ভোলেন না।

একটি উল্লেখযোগ্য ঘটনা ঘটেছিল যখন তিনি পরিচালক মধুর ভান্ডারকরের ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন। ঐশ্বর্য তখন বিবাহিত এবং তার বক্স অফিস আবেদন ছিল ব্যাপক।

ছবির কাজ শুরু হওয়ার পর, মধুর ভান্ডারকর জানতে পারেন ঐশ্বর্য চার মাসের অন্তঃসত্ত্বা। এই খবর তাকে হতবাক করে এবং প্রজেক্টের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চিত করে তোলে।

এই ঘটনার ফলে ঐশ্বর্য সমালোচনার শিকার হন। অনেকে মনে করেছিলেন যে তিনি जानबूझकर পরিচালককে গোপন তথ্য রেখেছিলেন।

অন্যদিকে, অমিতাভ বচ্চন তার পুত্রবধূর সমর্থনে এগিয়ে আসেন। তিনি ঐশ্বর্যকে সাপোর্ট করে বলেন, ”সকলেই জানেন ঐশ্বর্য রাই বচ্চন বিবাহিত। তিনি যখন ছবি সই করেছেন তখনও সেটা জানা ছিল। আপনি বলতে চাইছেন অভিনেত্রীরা বিয়ে করবেন না, সন্তান নেবেন না? আমার মনে হয় না, এটা কোনও কন্ট্র্যাক্টেরই পার্ট হতে পারে। একটা প্রজেক্টের সঙ্গে যুক্ত থাকলে সন্তান নেওয়া যাবে না?”
মধুর ভান্ডারকর পরে স্বীকার করেছিলেন যে এই ঘটনা তাকে বিপদে ফেলেছিল। তিনি ছবির টিমের সামনে লজ্জিত বোধ করেছিলেন এবং প্রজেক্টটি কীভাবে এগিয়ে নেবেন তা নিয়ে অনিশ্চিত ছিলেন।

অবশেষে, ঐশ্বর্যকে ‘হিরোইন’ থেকে বাদ দেওয়া হয় এবং করিনা কাপুরকে তার চরিত্রে অভিনয় করার জন্য নেওয়া হয়।

এই বিতর্ক ঐশ্বর্য রাই বচ্চনের কর্মজীবনে একটি কলঙ্ক হিসেবে চিহ্নিত হয়ে থাকে।

Back to top button