বিনোদন

‘খুব অল্প বয়সেই বুঝতে পেরেছি…’, সিঙ্গল মায়ের কাছে মানুষ হওয়া নিয়ে যা বললেন সারা আলী খান

সারা আলি খান, ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন। সইফ আলি খান ও অমৃতা সিংহের কন্যা সারা, ইতিমধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত তার সর্বশেষ ছবি ‘জারা হটকে যারা বাঁচকে’। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ের পাশাপাশি, সারা সোশ্যাল মিডিয়ায় মজার রিল, ভ্রমণের ছবি এবং আরও অনেক কিছু শেয়ার করেন। সম্প্রতি, তিনি তার অফ-স্ক্রিন অভিজ্ঞতাগুলি নিয়ে কথা বলেছেন যা তার জীবনকে আকার দিয়েছে।

জীবনে শক্তিশালী মহিলাদের প্রভাব সম্পর্কে প্রশ্ন করা হলে সারা ইটাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, “আমি মনে করি একজন সিঙ্গেল মায়ের কাছে বড় হওয়াটা এ ব্যাপারে একটা বিশাল ভূমিকা পালন করে। খুব অল্প বয়সেই বুঝতে পেরেছিলাম, তোমার জন্য কেউ কিছু করবে না। এমন নয় যে আমি সাহায্য পাই না, আমিও করি। কিন্তু শেষ পর্যন্ত তুমিই তোমার জীবনের প্রবর্তক এবং সূচনাকারী। যদি তুমি ভাগ্যবান হও, নক্ষত্ররা সারিবদ্ধ থাকে এবং ঈশ্বর চাইলে সেটা ঘটবেই। কোনও কিছু ঘটনার জন্য অপেক্ষা করা যাবে না। এটা সেই রকম ভাবে কাজ করে না।”

‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা সম্পর্কে সারা বলেন, “এই ধরণের সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করাটা সবচেয়ে আনন্দদায়ক অভিজ্ঞতা। সময় এসেছে, কারণ আপনি আমার এমন একটি দিক দেখতে যাচ্ছেন যা আমি আগে কখনও দেখাইনি। আমার মজা-ঠাট্টাগুলো চলতেই থাকবে, কিন্তু আমি এমন কিছু বলতে যাচ্ছি যা আমি অনেক দিন বলিনি এবং সেই কারণেই আমি নিজেকে নিয়ে সত্যিই গর্বিত।”

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ একটি পিরিয়ড ড্রামা। কন্নন আইয়ার পরিচালিত এই ছবিতে সারা একজন স্বাধীনতাকামী যোদ্ধা, ঊষা মেহতার চরিত্রে অভিনয় করেছেন। এই থ্রিলার ড্রামাটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। ছবিটি মুম্বইয়ের একজন সাহসী মেয়ের কাহিনী যিনি পরবর্তী সময়ে হয়ে উঠেছিলেন স্বাধীনতা সংগ্রামী।

Back to top button