বিনোদন

একান্তে কোথায় ছুটি কাটাচ্ছেন পরম-পিয়া? ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল

গত বছরের শেষ দিকে গাঁটছড়া বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও স্ত্রী পিয়া চক্রবর্তী। তবে তারকা এ জুটি এখন খুব কমই সময় পান একে-অপরের জন্য। একজন ব্যস্ত অভিনয় ও পরিচালনার কাজে, অন্যজন ব্যস্ত সামাজিক কাজে।

এবার অবশ্য বসন্ত শেষ হওয়ার আগেই বেরিয়ে পড়লেন তারা। খুব দূরে নয়, কলকাতা শহর থেকে কিছুটা দূরে পুরুলিয়ায় ঘুরতে চলে গেলেন পরম-পিয়া। আর সেখান থেকেই ছবি পোস্ট করেছেন।

গত বছরের নভেম্বরে বিয়ে সেরেছেন পরমব্রত-পিয়া। বিয়ের পরই বিদেশে হানিমুনও সেরে এসেছেন। তবে ফিরে আসার পর দুজনেই ব্যস্ত হয়ে পড়েন যে যার কাজে। পরমব্রত অভিনয়ের পাশাপাশি পরিচালক হওয়ায় তার কাজের চাপ অনেকটাই বেশি।

অপরদিকে পিয়া মানসিক স্বাস্থ্যকর্মী। প্রতিদিনই তাকে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়। সময় পেলেই পরম-পিয়া নিজেদের মতো করে থাকতেই ভালোবাসেন। কিছুদিন আগেই দার্জিলিং থেকে ঘুরে এসেছিলেন। এবার বসন্ত যাওয়ার আগেই পরম-পিয়া ঘুরতে চলে গেলেন লাল পলাশের দেশ পুরুলিয়ায়।

সেখান থেকেই পিয়া বেশ কিছু ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে বরের আলিঙ্গনে রয়েছেন পিয়া। আবার কোনও ছবিতে পিয়া ও পরম একাই ছবি তুলেছেন। পিয়া গলায় পরেছেন পলাশ ফুলের মালা।

তবে পরম-পিয়া একা নন, তাদের সঙ্গে গেছেন পিয়ার মাও। শাশুড়ি ও বউকে নিয়েই পরম বেড়িয়ে পরেছেন ঘুরতে।

ছবি পোস্ট করে পিয়া লিখেছেন, পরিবারের সঙ্গে সপ্তাহান্তের ট্রিপ। কাজের ব্যস্ততার ফাঁকে একটু সময় বার করে একান্তযাপনে ব্যস্ত নবদম্পতি। লাল পাহাড়ির সেই দেশেই ঢুঁ মারতে চলে গেলেন পরম-পিয়া। কদিন আগে শীতের সময়ই দার্জিলিংও বেড়াতে যান তারা।

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

এদিকে পরমব্রত ও পিয়ার বিয়ের তিনমাস পরই বিয়ে করেন অনুপম রায়। গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে আইনি বিয়ে সারেন পিয়ার প্রাক্তন। পিয়া তাদের বিয়েতে শুভকামনা জানিয়েছেন এবং বিয়ের খবর পিয়া যে আগে থেকেই জানতেন সে কথা জানাতে ভোলেননি।

২০২১ সালে ডিভোর্সের কথা সামাজিক মাধ্যমে ঘোষণা করেন অনুপম ও পিয়া। এর তিনবছর পর পরমব্রতর সঙ্গে বিয়ে করেন তিনি। তাদের নিয়ে যতই সমালোচনা হোক না কেন অনুপম ও পিয়া তাদের নিজের নিজের সংসারে ভালো আছেন।

Back to top button