বিনোদন

‘এই কাঞ্চন তুই এত রোগা পারবি তো?’ সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব্য নেটিজেনের, মুখ খুললেন কাঞ্চন

২ মার্চ অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক। তাদের বিয়ে নিয়ে নেটমাধ্যমে বিতর্ক শুরু হয়েছে।কাঞ্চনের থেকে শ্রীময়ী ২৭ বছরের ছোট। এই বয়সের ব্যবধান নিয়ে অনেকেই কটূক্তি করছেন।

কাঞ্চন TV9 বাংলাকে বলেছেন, “সো হোয়াট, তাতে কি যায় আসে। কোনও মানুষ যদি একে-অপরের সঙ্গে ভাল থাকেন, তাতে বয়স কোনও বাধা নয়।”

কাঞ্চনের ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করার পর অনেকেই তাকে ধমক দিয়েছেন। একজন লিখেছেন, “আর যেন আর-একটা বিয়ে করতে না দেখি… এই বউটাকে যেতে দেবেন না।”

কাঞ্চন বলেছেন, “তিনবার বিয়ে করেও বিয়ে নামক প্রতিষ্ঠান থেকে আমার ভরসা উঠে যায়নি।” তিনি শ্রীময়ীকে আগলে ধরে রাখতে চান।এই ধরনের নানা প্রশ্নে বিচলিত হতে পারে তাঁদের কাছের মানুষেরা।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক কুরুচিকর মন্তব্য আসতে থাকে তাঁদের ঘিরে। কাঞ্চন বলেন, ‘এক একজন এমন প্রশ্নও করেছেন, এই কাঞ্চন তুই এত রোগা পারবি তো?’ যা শুনে রীতিমতো তাজ্জব সকলেই। এত ধরনের খারাপ কথা শুনতে হয়েছে যা কোনওদিন শোনেননি বললেন শ্রীময়ী-কাঞ্চন।

একের পর এক নানা ঝড় নিয়ে তাঁদের বক্তব্য, মানুষ ভুল বুঝেছেন এটা মেনে নিতে কষ্ট হচ্ছে। নানা ধরনের সমালোচনা তো হচ্ছে তবে যে সময় মানুষ সম্পর্কে স্বীকৃতি দিতে ভয় পায়, তখন বিয়ে করার পরেও এমন নানা কাটাছেঁড়া, আলোচনা-সমালোচনা নিয়ে ব্যথিত তাঁরা। বললেন, সাধুবাদ পাওয়ার জায়গায় যে এভাবে কটাক্ষের স্বীকার হতে হবে, তা ভাবতেও পারিনি।

Back to top button