বিনোদন

‘আপনি কি বেকার অবলা, কেন খোরপোশ নিলেন?’, ৫৬ লাখ নিয়ে প্রশ্ন উঠতেই মোক্ষম জবাব দিলেন পিঙ্কি

দীর্ঘদিন ধরে সম্পর্কের টানাপোড়েনের পর অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সংসার ভেঙে যায়। দীর্ঘ প্রতীক্ষার পর আইনি পথে বিবাহবিচ্ছেদ সম্পন্ন করেছেন তারা। তাদের ছোট ছেলেকে নিয়ে বর্তমানে আলাদা থাকেন পিঙ্কি।

এদিকে টলিপাড়া, মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় শ্রীময়ী চট্টরাজ এবং উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের বিয়েই ছিল আলোচনার কেন্দ্রবিন্দু। বিয়ের আগে কাঞ্চন ও শ্রীময়ীকে নিয়ে মুখ খুলেছিলেন বিধায়কের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তার পাল্টা হুঁশিয়ারি দিয়ে শ্রীময়ীও বলেছিলেন, “কুদৃষ্টি দেবেন না”।

সম্প্রতি এক সাক্ষাৎকারের ঝলক নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করে নিয়েছিলেন পিঙ্কি। তাতে কটাক্ষ করে এক নেটিজেন লেখেন, ‘খোরপোশ নিলেন কেনো আপনি কি বেকার অবলা?’ এই কটাক্ষ মোটেও এড়িয়ে যায়নি পিঙ্কির চোখ। তিনি জবাবে লেখেন, ‘বেকার নই, অবলা নই, ভাবলাম ক্যাবলাই বা হব কেন!’ আরেকজনের প্রশ্নের জবাবে অভিনেত্রী জানালেন, ওশ এখন পঞ্চম শ্রেণির ছাত্র।

পিঙ্কি আর ওশের বুদ্ধিদীপ্ত জবাব, মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। একজন লিখলেন, ‘বোঝাই যাচ্ছে ছেলে বাবার মতো হয়নি। মায়ের মতোই বুদ্ধিমান’। আরেকজন লিখলেন, ‘কত ম্যাচিওর বাচ্চা, শুনেও ভালো লাগছে।’

Back to top button