বিনোদন

‘অক্ষয় ‘বিশ্বাসঘাতক’, তাই বিয়ে করিনি’, বললেন রাভিনা

নব্বইয়ের দশকের জনপ্রিয় জুটি ছিল অক্ষয় কুমার-রাভিনা ট্যান্ডন। অক্ষয়ের সঙ্গে বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন রাভিনা। এর ফলে আক্কির সঙ্গে তাঁর সম্পর্ক গভীর হতে থাকে। জানা যায়, ১৯৯৪ সালে ‘মোহরা’ সিনেমার শুট চলাকালীন অক্ষয়ের সঙ্গে রাভিনার ঘনিষ্ঠতা বাড়ে।

সে সময় তাঁদের সম্পর্কটা ছিল ওপেন সিক্রেট। এমনকি শোনা গেছে, তারা নাকি বাগদানও সেরে ফেলেছিলেন। কিন্তু এত দূর এগিয়েও শেষ পর্যন্ত কেন ভেঙে গেল অক্ষয়-রাভিনার সম্পর্ক?

সে সময় রাভিনা ছাড়া আরো তিন-চারজন নায়িকার সঙ্গে অক্ষয়ের অন্তরঙ্গতা তৈরি হয়েছিল, এমনটাই অভিযোগ রাভিনার! সম্পর্ক ভেঙে দিয়ে প্রাক্তনের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছিলেন তিনি নিজেই। বিভিন্ন সাক্ষাৎকারে অক্ষয়ের সঙ্গে তাঁর সম্পর্ক ভাঙা নিয়ে মুখ খুলেছেন রাভিনা। বলেছেন, ‘অক্ষয় আমার সঙ্গে একাধিকবার বিশ্বাসঘাতকতা করেছে। তাই তাকে বিয়ে করিনি। ’

রাভিনার কথায়, তিনি অক্ষয়কে বহুবার ক্ষমা করে দেন। কিন্তু বারবার একই ঘটনা ঘটাতে থাকেন বলিউডের ‘খিলাড়ি’। এতে তাঁর আত্মসম্মানে আঘাত লাগে। যে কারণে তিনি সে সময় এই সম্পর্ক টিকিয়ে না রেখে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসাই উচিত বলে মনে করেছিলেন। পরবর্তীকালে শিল্পপতি অনিল থাডানির সঙ্গে তাঁর আলাপ হয়। অক্ষয়ের মোহ কাটিয়ে অনিলের সঙ্গে ঘর বাঁধেন রাভিনা।

তবে বিয়ের অনেক আগেই মা হয়েছিলেন রাভিনা ট্যান্ডন। দত্তক নিয়েছিলেন দুই সন্তান। ২১ বছর বয়সে তিনি দুই কন্যাসন্তানকে নিজের মেয়ের স্বীকৃতি দেন। রাভিনার যখন ২১, তাঁর বড় মেয়ে দত্তককন্যা ছায়ার বয়স ছিল ১১। পরে পূজাকেও দত্তক নেন তিনি। এরপর অনিলকে বিয়ে করে রাভিনার সংসারে দুই ছেলে-মেয়ে হয়। যাদের নাম রণবীর বর্ধন এবং রাশা। রাভিনার বড় মেয়ে দত্তককন্যা ছায়ার বিয়েও হয়ে গেছে এবং তাঁর এক সন্তানও রয়েছে। তাই মাত্র ৪৮ বছর বয়সেই দিদা হয়ে গিয়েছেন রাভিনা।

দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে থাকলেও সম্প্রতি ‘আরণ্যক’ নামক ওয়েব সিরিজি দিয়ে আবারও পর্দায় ফিরেছেন রাভিনা। এখন ডান্স রিয়ালিটি শোগুলোতেও নিয়মিত দেখা যাচ্ছে তাকে।

সূত্র : জি নিউজ বাংলা।

Back to top button