বিনোদন

হৃতিকের ‘ফাইটার’ লুক দেখে সমালোচনা নেটদুনিয়ায়, উঠলো নকলের অভিযোগ

‘বিক্রম বেদা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিলের। ব্যর্থতা ভুলে ‘ফাইটার’-এর অপেক্ষায় হৃতিক রোশন। এর মধ্যে ভক্তদের জন্য সারপ্রাইজ দিলেন ‘বলিউডের গ্রিক গড’। ‘ফাইটার’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন হৃতিক। যুদ্ধবিমানের পাশে দাঁড়িয়ে রয়েছেন হৃতিক, যদিও তার এই লুক দেখামাত্রই নেটপাড়ায় ‘নকল’র অভিযোগ উঠেছে।

ফাইটার-এর ফার্স্ট লুকে দেখা যায়, যুদ্ধবিমানে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। পেছনে ঘুরে দাঁড়ানো হৃতিকের মুখ দেখা যাচ্ছে না, তবে পুরোদস্তুর বিমানসেনার লুকেই দেখা গেল তাকে। দূরে দেখা যাচ্ছে সবুজ ঘেরা পাহাড়। হ্যাশট্যাগে লিখেছেন- ফাইটার, ২৫ জানুয়ারি, ২০২৪, আর মাত্র ৭ মাস বাকি।

তবে হৃতিকের ‘ফাইটার লুক’ দেখা মাত্রই নেটপাড়ায় অভিযোগ করছেন নিন্দুকরা। অনেকেই এই লুকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন হলিউড সুপারস্টার টম ক্রুজের ‘টপ গান : মারভিক’-এর। একজন লেখেন- ‘ফের টপ গানের নকল, বলিউড শোধরাবে না’। অপর একজন লেখেন- ‘এটা কি টপ গানের রিমেক?’ আরেক নেটিজেন কটাক্ষের সুরে লেখেন- ‘টপ গানের সস্তা কপি… বলিউড ভার্সন’।

নেটিজেনরা হৃতিকের লুকে মুগ্ধ না হলেও বলিউড সহকর্মীরা প্রিয় দুগ্গুর (হৃতিকের ডাকনাম) জন্য গলা ফাটালেন। অনিল কাপুর, জোয়া আখতাররা প্রশংসা করেছেন হৃতিকের এই লুকের। ফ্যানেরাও তারিফ করতে ভোলেননি। হৃতিকের এক ভক্ত লেখেন- ‘সাত মাস… আর তো অপেক্ষা করতে পারছি না, ভীষণ উত্তেজিত’। অপর একজন লেখেন- ‘ভারতীয় সুপারহিরো ফিরছে….’।

‘ফাইটার’-এ সবচেয়ে বড় আকর্ষণ হৃতিক-দীপিকা জুটি। ফিল্মি ক্যারিয়ারে প্রথমবার জুটিতে এই দুই তারকা। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ‘পাঠান’ পরিচালকের সঙ্গে আগেই ‘ব্যাং ব্যাং’, ‘ওয়ার’-এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন হৃতিক, ফের চেনা মাঠে গোল দিতে প্রস্তুত তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Back to top button