বিনোদন

সোনা-রূপার উপর চরম প্রতিশোধ নিল সূর্য! প্রমো দেখে আঁতকে উঠছেন দর্শকরা

স্টার জলসার অনুরাগের ছোঁয়া দীর্ঘ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে। এই সিরিয়ালটি সূর্য এবং দীপার মধ্যে সম্পর্কের রেষারেষি, মিশকার ষড়যন্ত্র এবং সোনা এবং রূপা দুই জমজ বোনের গল্প নিয়ে।

সূর্য এবং দীপা বিবাহিত। তাদের দুটি মেয়ে রয়েছে, সোনা এবং রূপা। কিন্তু সূর্য বিশ্বাস করে যে সোনা এবং রূপা তার সন্তান নয়। সে বিশ্বাস করে যে দীপা তাকে ঠকিয়েছে এবং সোনা এবং রূপার আসল বাবা কবীর।
এই রূঢ় সত্য জানার পর সূর্য রেগে যায়। তার মনে হয় তার পুরো পরিবার তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। তার রাগ তীব্রভাবে বেড়ে যায়, বিশেষ করে দীপার দিকে। সে আবার দীপাকে ভুল বোঝে। তাই সে তার ভয়ঙ্কর রূপ দেখানোর প্রস্তুতি নিতে থাকে।

অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেটা দেখে দর্শকরা শিউরে উঠছেন। সূর্য নিজেই তার মেয়েদের অপহরণ করছে বলে প্রকাশ পায়। এরপর গাড়িতে থাকা স্বর্ণ-রুপা ভুলে সে নিয়ে যায়। এদিকে দীপা পাগলের মতো মেয়েদের খুঁজতে থাকে। সে রূপার সঙ্গে সঙ্গে সোনাকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। আবার সূর্যকেও পাওয়া যাচ্ছে না।

সূর্য দুটি মেয়েকে একটি গাড়িতে তুলে নিয়ে দূরে কোথাও চলে যায়। গাড়িতে ওঠার আগে সে বলে যে সে সোনা আর রুপাকে এত দূরে নিয়ে যাবে যে দীপা তাদের খুঁজে পাবে না। রূপাকে খুঁজে না পেয়ে দীপা সেনগুপ্ত বাড়িতে এসে পৌঁছায়। সেখানে এসে সে জানতে পারে সোনাকেও পাওয়া যাচ্ছে না। তখন তার মনে সন্দেহ দেখা দেয়। সে জিজ্ঞেস করে, “ডাক্তারবাবু কোথায়?” জানতে পারে, সূর্যও বাড়িতে নেই।

সূর্য কি তার যমজ সন্তানকে নিয়ে ভয়ানক পথে নামছে শুধু সন্দেহের মধ্যে? দর্শকরাও সূর্যের এই রূপ দেখে ভয় পাচ্ছেন। রাগের মাথায় তিনি ঘটনা ছাড়াই চলে যান। কেউ কেউ বিশ্বাস করেন যে মিশকার পিছনে শয়তান রয়েছে। যাইহোক, দর্শকরা নায়কের প্রতি খুব বিরক্ত, কারণ সূর্যের চরিত্রটি ধীরে ধীরে একটি নেতিবাচক অর্থ অর্জন করে। তবে যা-ই হোক, গল্পের টিআরপি দ্রুত বাড়ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button