বিনোদন

সেলিব্রেটি হয়েও রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন শ্রাবন্তী, জিভে জল ভক্তদের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চা থাকে। কিন্তু এবার অভিনেত্রীর এই অহঙ্কারহীনতাই নজর কেড়েছে। সম্প্রতি রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে দেখা গেল তাকে।

সামনেই দুর্গাপূজা। সেই উপলক্ষে ব্যস্ত সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। পাশাপাশি তার আসন্ন সিনেমা ‘দেবী চৌধুরানী’র শুটিংও চলছে। এইসবের মাঝেই ডায়েট ভুলে রাস্তায় দাঁড়িয়েই গপাগপ মুখে পুড়ে দিলেন ঝাল ঝাল ফুচকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্রাবন্তীর এই ফুচকা খাওয়ার ভিডিও। ভিডিওটি শেয়ার করে নিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ওয়ান ফুচকা আ থাউস্যান্ড সেনসেশনস’। যার বাংলা অর্থ করলে দাঁড়ায় একটা ফুচকাই হাজারটা অনুভূতির সমান।

শ্রাবন্তীর এই ভিডিও দেখে তার অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। অনেকেই অভিনেত্রীর অহঙ্কারহীনতার প্রশংসা করেছেন। কেউ কেউ আবার ফুচকাওয়ালার ভাগ্যকে সৌভাগ্যবান বলেছেন।প্রিয় অভিনেত্রীর এই ফুচকা খাওয়ার ভিডিও দেখে একজন অনুরাগীর ফুচকাওয়ালাকে দেখে মনে মনে, বোধ হয় হিংসা হচ্ছিল। তাই তিনি লিখেছেন ”ফুচকাওয়ালাটা কত লাকি।’ আবার লঙ্কাযা ঠাসা আলু মাখা দেখে এক নেটিজেন লিখেছেন, ‘আলুটা তো শুধু লঙ্কা দিয়ে মাখা। পুরো সবুজ। লোভ লাগছে দেখে’।

Back to top button