বিনোদন

সালমানের মেয়ের সঙ্গে বিয়ে হোক শাহরুখপুত্র আব্রামের, চেয়েছিলেন রানী মুখার্জী

বলিউডের শীর্ষ দুই তারকা শাহরুখ খান ও সালমান খান। দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহু বছর ধরে। সবশেষ শাহরুখ অভিনীত পাঠান সিনেমাতেও দেখা গেছে এই দুই তারকাকে।

সম্প্রতি শাহরুখ-সালমানের পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে তাদের সঙ্গে ছিলেন অভিনেত্রী রানী মুখার্জি। তিনজনে মিলে শাহরুখপুত্রের বিয়ে নিয়ে আলোচনা করেছেন সেখানে।

ভিডিওতে দেখা যায়, সালমানকে উদ্দেশ্য করে রানী বলছেন-‘সালমান, আমি প্রার্থনা করছি তোমার যেন কন্যাসন্তান হয়। শাহরুখের পুত্র আব্রামের সঙ্গে তাহলে সম্বন্ধ হতে পারে।’

রানীর মুখে এই কথা শুনে চমকে যান সালমান। উত্তরে ঠিক কী বলবেন সেটাও যেন বুঝতে পারছিলেন না অভিনেতা। কারণ তিনি তখনও বিয়েই করেননি।

তবে চুপ থাকতে পারেননি শাহরুখ। তিনি মজা করে বলেন, ‘সালমানের সন্তানের জন্ম দিয়ে দিল, বিয়ের সম্বন্ধও ঠিক করে নিল। আগে থেকেই রানী সব ঠিক করে ফেলেছে। ওর নাম তো রানী মুখার্জি নয়, ওর নাম শাদি মুখার্জি।’ শাহরুখের এই মন্তব্য শুনে হাসিতে ফেটে পড়েন রানী। সালমানও হেসে ফেলেন।

জানা যায়, ওই ভিডিও ক্লিপটি সালমান সঞ্চালিত ‘দশ কা দম’ নামের একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চের। যেখানেই শাহরুখের পুত্র আব্রামের সঙ্গে সালমানের কন্যার বিয়ের কথা মজা করে বলেছিলেন রানী।

সেই অনুষ্ঠানের পর পেরিয়ে গেছে এক দশকেরও বেশি সময়। শাহরুখ, সালমান, রানী— তিনজনই নিজেদের ক্যারিয়ারে এগিয়ে গেছেন।

যদিও শাহরুখ-রানী দুজনেই বিয়ে করলেও ৫৭ বছর বয়সেও এখনও ব্যাচেলর জীবন কাটাচ্ছেন সালমান। বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়ালেও সাত পাকে বাঁধা পড়েননি তিনি।

Back to top button