বিনোদন

শাহরুখের ভবিষ্যত নিয়ে অনেক বড় ভবিষ্যৎবাণী করেছিলেন হেমা মালিনীর গুরুমা, জানালেন অভিনেত্রী নিজেই

১৯৯২ সালে, হেমা মালিনী পরিচালিত ও প্রযোজিত ছবি “দিল আশনা হ্যায়”-এ অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ করেন শাহরুখ খান। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ডিম্পল কাপাডিয়া। ছবিটি ছিল একটি সাফল্য এবং শাহরুখ খান হয়ে ওঠেন বলিউডের একজন নতুন তারকা।

ছবিটি পরিচালনার আগে হেমা মালিনী তার গুরুমাকে দেখা করতে গিয়েছিলেন। তিনি তার গুরুমাকে বলেছিলেন যে তিনি একটি নতুন ছবি পরিচালনা করতে চলেছেন এবং তিনি একজন নতুন নায়ক খুঁজছেন। হেমা মালিনীর গুরুমা তাকে বলেছিলেন যে তিনি একজন বড় নায়ক পেয়েছেন। তিনি বলেছিলেন যে শাহরুখ খান ভবিষ্যতে একজন বড় তারকা হবেন।

হেমা মালিনী তার গুরুমার কথা বিশ্বাস করেছিলেন এবং তিনি শাহরুখ খানকে “দিল আশনা হ্যায়”-এ নায়ক হিসেবে নির্বাচন করেছিলেন। ছবিটি ছিল একটি সাফল্য এবং শাহরুখ খান হয়ে ওঠেন বলিউডের একজন বড় তারকা।

হেমা মালিনীর গুরুমা একজন দূরদর্শী ছিলেন। তিনি বলেছিলেন যে শাহরুখ খান ভবিষ্যতে একজন বড় তারকা হবেন এবং তিনি ঠিকই বলেছিলেন। শাহরুখ খান এখন বলিউডের সবচেয়ে বড় তারকাদের মধ্যে একজন। তিনি একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন এবং তিনি ভারতীয় সিনেমার ইতিহাসে একজন কিংবদন্তি হয়ে উঠেছেন।

Back to top button