বিনোদন

লতা মঙ্গেশকরের বায়োপিকে অভিনয় করতে চান শ্রদ্ধা কাপুর, জানালেন নায়িকা নিজেই!

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। কাজ করতে চান প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের বায়োপিকে। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে নিজের এই সুপ্ত বাসনার কথা জানিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অনুরাগীদের আয়োজিত এক অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রদ্ধা। সেখানেই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। কার বায়োপিকে অভিনয় করতে চান? উত্তরে শ্রদ্ধা বলেন, ‘সেরা উত্তর! সেরা উত্তর পদ্মিনী কোলহাপুরে হতেই পারে। আমার মাসি তো! আমি লতা মঙ্গেশকরের বায়োপিকে অভিনয় করতে চাই। জানি, এটা বড় একটা বিষয়। কিন্তু, ভবিষ্যতের কথা কেই-ই বা বলতে পারে। তাই বায়োপিকের কথা যদি হয় তাহলে আমার মাসি আর অবশ্যই লতা মঙ্গেশকর।’

কিছুদিন আগেই ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। নিজের কাজের জন্য দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছেন। আগামীতে ‘স্ত্রী ২’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

অমর কৌশিকের পরিচালনায় ইতোমধ্যেই মধ্যপ্রদেশের চান্দেরিতে শুটিং করেছেন তিনি। এই ছবিতে শ্রদ্ধা ছাড়াও দেখা যাবে রাজকুমার রাও, অপারশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

Back to top button