বিনোদন

রঞ্জিত মল্লিকের কাছে শিখেছেন অ্যাকশন! শাহরুখ খানকে নিয়ে মুখ খুললেন টলিউড অভিনেতা

শাহরুখ খানের জওয়ান সিনেমার একটি দৃশ্যে দেখা গেছে তাকে বেল্ট দিয়ে শত্রুদের শাস্তি দিতে। এই দৃশ্যের সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন টলিউড অভিনেতা রঞ্জিত মল্লিকের বেল্ট দিয়ে ভিলেন মারার দৃশ্যের সঙ্গে।

এই প্রসঙ্গে রঞ্জিত মল্লিক বলেন, তিনি এখনও হলে গিয়ে শাহরুখের জওয়ান দেখে ওঠা হয়নি। তাই তিনি শাহরুখের বেল্টম্যান অবতার নিয়ে কিছুই জানেন না।

রঞ্জিত মল্লিক বলেন, তিনি তার সিনেমায় বেল্ট ব্যবহার করতেন কারণ এটি একটি জনপ্রিয় আইকন। তিনি বলেন, “কোমরে চওড়া বেল্ট। সেটা খুলে শাসন করতাম। সঙ্গে দুটো জনপ্রিয় সংলাপ, ‘মেরে চামড়া গুটিয়ে দেব’ আর ‘বাপেরও বাপ থাকে’।”

রঞ্জিত মল্লিক বলেন, পরিচালকদের ইচ্ছায় তিনি তার সিনেমায় গোঁফও রাখতেন। তিনি বলেন, “আরও একটা অবতার আছে আমার, ‘গোঁফম্যান’। পরের পরিচালকেরা গোঁফ দিতে চাইতেন। সৎ পুলিশ অফিসার আর চওড়া গোঁফ নাকি আমার সঙ্গে ভাল যায়। কিছু বলিনি কোনওদিন। পরিচালক, দর্শকেরা যদি এই রূপেই দেখতে পছন্দ করেন তন তা হলে আপত্তির প্রশ্নই নেই।”

সামগ্রিকভাবে, রঞ্জিত মল্লিক শাহরুখের বেল্টম্যান অবতার নিয়ে কোনও আপত্তি জানাননি। তিনি বলেন, এটি একটি জনপ্রিয় আইকন এবং পরিচালকদের ইচ্ছায় তিনিও তার সিনেমায় বেল্ট ব্যবহার করতেন।

Back to top button