বিনোদন

যে ‘বদঅভ্যাস’ ছাড়তে গিয়ে বারবার ব্যর্থ হয়েছেন আলিয়া, জানালেন নায়িকা নিজেই

বলিউডে অভিষেক হওয়ার পর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি আলিয়া ভাটকে। নিজের অভিনয় প্রতিভা দিয়ে সিনেমা প্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। আলিয়ার ঝুলিতে আছে একাধিক হিট সিনেমা। তবে জানলে অবাক হবেন, এত সফলতম অভিনেত্রী হলেও এক ধরনের ‘বদঅভ্যাস’ আছে আলিয়ার, যা বার বার চেষ্টা করেও ছাড়তে পারছেন না তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, মোবাইলে বেশ আসক্ত তিনি। তাই এই অভ্যাস ছাড়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে এ অভ্যাস ছাড়তে গিয়ে সফলতা অর্জনের চেয়ে ব্যর্থই বেশি হয়েছেন তিনি।

আলিয়া বলেন, আমি ফোন ঘাঁটতে গেলে অনেক সময় চলে যায়। তাই এ অভ্যাস ছাড়ার চেষ্টা করছি। তবে এ অভ্যাস ছাড়তে গিয়ে আমি কখনো সফল হই আবার কখনও ব্যর্থ হই।

ইতোমধ্যে ইন্ডাস্ট্রিতে এক দশক পূর্ণ করে ফেলেছেন আলিয়া। রণবীর কাপূরের সঙ্গে বিয়ে হওয়ার পর এখন রীতিমতো সংসারী মেয়ে তিনি। কাজের পাশাপাশি এখন পরিবারকেও সময় দিতে চান বলে জানিয়েছেন তিনি।

আলিয়া বলেন, আমার মনে হয় একটা সময় ছিল যখন আমি কাজের জন্য সব ধরনের ত্যাগ স্বীকার করতে ইচ্ছুক ছিলাম। ঘুমের সময় বাদ দিয়ে শুধু একটানা শুটিং করে যেতাম। কিন্তু এখন আমার জীবন পাল্টে গেছে। এখন আমার একটি পরিবার আছে। আমার একটি মেয়ে ও স্বামী আছে। এই ১০ বছর আমি আমার বাবা-মা, বোন এমনকি বন্ধুদের সঙ্গেও কাটাতে পারিনি। আর এখন আমি এই মানুষগুলোর সঙ্গেই সময় কাটাতে চাই।

তিনি বলেন, কাজ ও পরিবার দুইয়ের মধ্যেই ভারসাম্য আনতে হবে। আমিও পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি কাজও করব বলে ঠিক করেছি।

প্রসঙ্গত, চলতি বছরই মুক্তি পাচ্ছে আলিয়া ও রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। এছাড়া রয়েছেন বাংলার দুই অভিনেতা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীর মতো অভিনেতারা।

বলিউড সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, প্রথমবারের মতো নারীকেন্দ্রিক সিনেমা বানাতে চলেছে যশরাজ ফিল্মস। আর সেখানেই মূল ভূমিকার থাকবেন আলিয়া। শোনা যাচ্ছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় একজন গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাকে।

Back to top button