বিনোদন

মা হতে চলেছেন ঋতাভরী? ঘটনা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল থেকেই টালিউডজুড়ে আলোচনার ঝড় বইছে নায়িকা ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে। তিনি মা হওয়ার খবর জানিয়েছেন সমাজিক যোগাযোগমাধ্যমে! এরপর থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন এ নায়িকা।

শুধু তা-ই নয়, অনুরাগীদের পক্ষ থেকে প্রশ্ন উঠেছে, তার অনাগত সন্তানের পিতা কে? ঋতাভরী কি সত্যিই মা হচ্ছেন? প্রকৃত সত্য জানা গেল আজ (২২ সেপ্টম্বর)।

ঋতাভরী কেরিয়ারের নতুন বাঁকে উপস্থিত। খুব শিগগিরই তিনি ওটিটিতে পা রাখতে যাচ্ছেন। ‘নন্দিনী’ নামের এই ওয়েব সিরিজে ঋতাভরীর চরিত্রটি আসলে একজন ‘অন্তঃসত্ত্বা’র। তাই পুরোটাই ছিল সিরিজের প্রচার কৌশলের অংশ মাত্র। এতে তিনি পুরোটাই সফল হয়েছেন।

বৃহস্পতিবার অভিনেত্রীর পোস্ট ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তারপর থেকেই একের পর এক ফোনে রীতিমতো বিরক্ত ঋতাভরী।

এ চরিত্র প্রসঙ্গে ঋতাভরী বললেন, ‘চিত্রনাট্য পরেই চমকে গিয়েছিলাম। থ্রিলার না কি ভূতের গল্প, সেটাই আমাকে ভাবিয়েছিল। কারণ সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগে সে কী করে তার মা’কে ফোন করে।’

এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করলেন ঋতাভরী। কতটা আশাবাদী তিনি? এ প্রসঙ্গে ঋতাভরী বলেন, ‘আমি খুবই উত্তেজিত এবং ‘নন্দিনী’র মতো একটা সিরিজের মাধ্যমে যে আমার ওটিটি যাত্রা শুরু হচ্ছে সেটা ভেবে আরও ভালো লাগছে।’

একই সঙ্গে জানালেন মা হতে যাওয়া চরিত্রে অভিনয় করাটাও তার কাছে বেশ কঠিন ছিল। কারণ ঋতাভরীর কথায়, ‘প্রতিটি পর্বের সঙ্গে একজন মায়ের গর্ভাবস্থার বিভিন্ন দিকগুলো আমাকে ফুটিয়ে তুলতে হয়েছে।’

স্নিগ্ধা (সিরিজে ঋতাভরীর চরিত্র) মা হতে চলেছে। খুশির খবরে পরিবারে আনন্দের পরিবেশ। কিন্তু ডাক্তার জানায় তার গর্ভের সন্তান পৃথিবীর আলো দেখবে না। ফলে গর্ভপাত ছাড়া অন্য কোনো পথ নেই। এ দিকে গভীর রাতে এক রহস্যময় কণ্ঠস্বর স্নিগ্ধাকে জানায় তার সন্তান বেঁচে আছে।

স্মিগ্ধা জানতে পারে ফোনের ওপারের কণ্ঠস্বরটি আসলে তারই সন্তানের! আরও ঘনীভূত হয় রহস্য। ফলক মীর পরিচালিত এ সিরিজের অন্যান্য চরিত্রে রয়েছেন কিঞ্জল নন্দ, সুহোত্র মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, অলিভিয়া সরকার, দেবযানী চট্টোপাধ্যায়, সন্দীপ ভট্টাচার্য। সিরিজটি আগামী ১৫ অক্টোবর আড্ডা টাইমস-এ মুক্তি পাওয়ার কথা।

Back to top button