বিনোদন

‘মাম্মা ওটা তো পুরো বেলুন!’ দাদা হওয়ার খবরে কেমন প্রতিক্রিয়া ছিল ছোট্ট ইউভানের?

শুভশ্রী গঙ্গোপাধ্যায় দ্বিতীয় সন্তান নিয়ে আসছেন! অভিনেত্রী ২০২০-র সেপ্টেম্বরে প্রথম সন্তান ইউভানের জন্ম দিয়েছিলেন এবং এখন তিনি ডিসেম্বরে দ্বিতীয় বার মা হতে চলেছেন।

শুভশ্রী সপ্তাহ কয়েক আগে দ্বিতীয় প্রেগনেন্সির সুখবরটি দিয়েছিলেন ইউভানের একটি ছবি শেয়ার করে। ছবিতে ইউভানকে তার মায়ের বেবি বাম্পের দিকে তাকিয়ে হাসতে দেখা যাচ্ছে।

শুভশ্রী জানান যে ইউভানকে তার ছোট ভাই বা বোন আসতে চলেছে। ছোট্ট ইউভান এখন বুঝতে পারছে না, তবে সে মায়ের বেবি বাম্পের দিকে তাকিয়ে বলে, “মাম্মা, ওটা তো পুরো বেলুন!”

শুভশ্রী তার কাজ সামলেই ছেলের দেখভাল করেন। অভিনয়ের পাশাপাশি তিনি ডান্স বাংলা ডান্সে বিচারকের দায়িত্বও পালন করছেন। তিনি তার পরিবারকেই তার সমস্ত কাজ সামলে চলার জন্য কৃতিত্ব দেন। ছোট্ট ইউভানও নাকি বোঝে যে মাকে কাজে যেতে হয়।

শুভশ্রীর আগামী বছর বেশ কিছু প্রোজেক্ট রয়েছে। তবে তিনি জানান যে এখন চিকিৎসকের পরামর্শ মেনে কাজ করলেও ডেলিভারির পরে নিজের শরীরকে সম্পূর্ণ সুস্থ হতে সময় দেবেন।

শুভশ্রী এখনো সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং স্বামী রাজ চক্রবর্তীও তাঁকে খুব আদর যত্নে রেখেছেন বলে জানান। এত সুন্দর একটা পরিবার পেয়েছেন বলেই তিনি দুদিক সামলে চলতে পারছেন বলে মন্তব্য করেন শুভশ্রী।

শুভশ্রী এবং তার পরিবারকে আমাদের অভিনন্দন!

Back to top button