বিনোদন

‘বিরক্ত’ রাঘব, পরিণীতিও এড়িয়ে গেলেন আলোকচিত্রীদের, তবে কি বিয়ের আগেই অশান্তি শুরু যুগলের মধ্যে?

চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। গত ১৩ মে ধুমধাম করে পরিণীতি বাগদান সেরেছেন আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘবের সঙ্গে।

দিল্লির কপূরথলা হাউজে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও। বাগদানের পর চলতি বছরের শেষের দিকেই রাঘবের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী। তার তোড়জোড়ও শুরু হয়ে গেছে। আপাতত বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত যুগল। সব প্রস্তুতি ব্যক্তিগত ভাবে দেখাশোনা করছেন পরিণীতি ও রাঘব দু’জনেই।

সম্প্রতি এক ফ্রেমে ধরা পড়লেন চর্চায় থাকা এই যুগল। তবে অন্যান্য বারের মতো এ বার ছবি তুলতে একেবারেই রাজি হলেন না তারা। পরিণীতিকে কিছুটা উদাসীন দেখালেও রাঘবের চোখমুখে বিরক্তির ছাপ স্পষ্ট। তবে কি বিয়ের আগেই অশান্তি শুরু যুগলের মধ্যে?

কালো ট্রাউজার্স ও মেরুন রঙের টপে সেজেছিলেন পরিণীতি, সঙ্গে ছিল কালো রঙের একটি শ্রাগ। চোখে রোদচশমা। অন্য দিকে, বেজরঙা শার্টের সঙ্গে কালো ট্রাউজার্স পরেছিলেন রাঘব। সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভিডিও একেবারেই হাসিখুশি দেখায়নি যুগলকে। তবে কি বিয়ের আয়োজন করতে করতেই বিরক্ত ও ক্লান্ত হয়ে পড়েছেন তারা? চিন্তায় অনুরাগীরা।

দিদি প্রিয়ঙ্কা চোপড়ার মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। বাগদানের পর বেশ কয়েক দিন ধরেই উদয়পুরের বিভিন্ন হোটেল ঘুরে দেখছিলেন পরিণীতি ও রাঘব। খবর, অবশেষে চূড়ান্ত হয়েছে বিয়ের জায়গা। উদয়পুরের ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ হোটেলে বসতে চলেছে যুগলের বিয়ের আসর। এই হোটেলেই শুটিং হয়েছিল বলিউড ছবি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র। একেবারে পঞ্জাবি রীতিনীতি মেনে হবে দুই তারকার বিয়ে।

Back to top button