বিনোদন

বিয়ের মাত্র ৪ বছরেই ডিভোর্স! তবে কি ‘তৃতীয় ব্যক্তি’র জন্যই সংসার ভাঙলো জিতু-নবনীতার?

জিতু কমল এবং নবনীতা দাস ছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তারা ২০১৭ সালে বিয়ে করেছিলেন এবং তাদের একটি মেয়ে আছে। কিন্তু সম্প্রতি, তাদের বিচ্ছেদের খবর প্রকাশ পেয়েছে।

বিচ্ছেদের কারণ সম্পর্কে অনেক গুজব রয়েছে। কিছু মানুষ মনে করে যে জিতু এবং নবনীতার মধ্যে মতের অমিল ছিল। আবার কেউ কেউ মনে করে যে নবনীতা বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন।তবে হালফিলে নবনীতা নিজেই তাদের আলাদা হয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আনেন। তারপর থেকেই ভক্তরা তাদের বিচ্ছেদের কারণ খুঁজতে শুরু করেন। এও শোনা যায়, জিতু-নবনীতার সংসার ভাঙছেন নাকি শ্রাবন্তী চ্যাটার্জী। তবে অবশেষে প্রকাশ পেল আসল কারণটা।

জিতু নয়, নবনীতার পরকীয়ার কারণেই নাকি ভাঙছে সংসার! বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন নবনীতা। তবে, জিতু এবং নবনীতা দুজনেই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

বিচ্ছেদের খবর শুনে তাদের ভক্তরা খুবই হতাশ হয়েছেন। তারা জিতু এবং নবনীতার জন্য শুভকামনা জানিয়েছেন।

জিতু এবং নবনীতার বিচ্ছেদ টলিউডের জন্য একটি বড় ধাক্কা। তারা ছিলেন অনেক মানুষের কাছে অনুপ্রেরণা। তাদের বিচ্ছেদ দেখায় যে এমনকি সবচেয়ে সুখী দম্পতিরাও সমস্যায় পড়তে পারেন।

আমরা আশা করি জিতু এবং নবনীতা তাদের বিচ্ছেদ শান্তিপূর্ণভাবে মোকাবেলা করতে পারবেন এবং তারা তাদের মেয়ের জন্য ভাল পিতা-মাতা হতে পারবেন।

Back to top button