বিনোদন

বিচারকদের চেয়েও বেশি পারিশ্রমিক নেন টলিউড অভিনেতা যিশু সেনগুপ্ত!

কাজলের সঙ্গে ট্রায়াল-এ যিশু সেন গুপ্তর অভিনয় মন কেড়েছে দর্শকদের। ডিজনি প্লাস হটস্টারের সিরিজটি সুপার হিট। আজকাল টলিউডের অনেক পরিচালকেরই অভিযোগ কলকাতার থেকে কলকাতার বাইরেই বেশি থাকছেন তিনি। টলিউডের থেকে বলিউডে কাজ করছেন বেশি। শুধু তাই নয়, আজকাল তো দেখা মিলছে দক্ষিণী সিনেমাতেও।

যিশুও মেনে নিলেন মাসের মধ্যে খুব কম দিন কলকাতায় থাকেন আজকাল। আর তাতে বেশ রেগে যান স্ত্রী নীলাঞ্জনা। মাঝে মাঝে নাকি বলেও বসেন, ‘শুধু উপহার দিলেই ভালো বাবা হওয়া যায় না।’ যিশুর যদিও দাবি, বড় মেয়ে সারা ১৭ পেরিয়ে ১৮তে পা দেবে জলদি। তার নিজস্ব জগত রয়েছে। বন্ধুবান্ধব, নিজের কাজ, পড়াশোনা নিয়ে ব্যস্ত। তবে হ্যাঁ ছোট মেয়েকে যতটা পারা যায় সময় দেওয়ার চেষ্টা তিনি করেন।

টলিউডে কাজ কম করা নিয়ে যিশুর যুক্তি, ‘যাদের আমাকে নেওয়ার ইচ্ছে নেই। বা আমি এলে যাদের সমস্যা হতে পারে। বা যে পরিচালকদের আমাকে নেওয়ার ইচ্ছে নেই, তারাই এ রকম কথা বলছে।’

তিনি বলেন, ভালো স্ক্রিপ্ট পেলেই কাজ করবেন। টলিউড বা বলিউডে সীমাবদ্ধ নন আর মোটেই, এখন ফোকাসে ভারতীয় সিনেমা। দুটো তেলেগু ছবিরও শুট করছেন। সঙ্গে পারিশ্রমিকেও জোর দেন। ‘ওদের মতো টাকা দিক, আমি এখানেও কাজ করব’, বলেন যিশু।

গুঞ্জন রয়েছে, রিয়েলিটি শো-র সঞ্চালক হিসেবে যিশু নাকি সম্প্রতি এমন অঙ্কের টাকা নিয়েছেন, যে বাদ দিতে হয়েছে একজন বিচারককে। যাতে ট্রায়াল অভিনেতার জবাব, ‘হ্যাঁ আমি অনেক টাকা নেই মেনে নিচ্ছি। তবে বাদ দেওয়াটা বলতে পারব না। সেটা তো চ্যানেল বলতে পারবে। সেরকম হলে আমাকে বাদ দিয়ে দিক।’

প্রসঙ্গত, জলসার গানের রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার ৪’-এর সঞ্চালক হিসেবেই যিশুকে শেষ ছোট পর্দায় দেখা গিয়েছে। শুরুটাও অবশ্য করেছিলেন ছোট পর্দা দিয়েই। ‘মহাপ্রভু’ ধারাবাহিক দিয়েই লোক মনে জায়গা করে নেন।

টলিউডে যিশুকে এরপর দেখা যাবে সৃজিতের ‘দশম অবতার’ সিনেমায়। কিছুদিন আগেই এই ছবির লোগো লঞ্চ হয়েছে। মাঝে সৃজিত আর যিশুর ঝামেলার খবর বেশ মুখরোচক টপিক ছিল টলিউডের। যদিও এখন সেসব অতীত।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Back to top button