বিনোদন

বাজেট ১৬০ কোটি! ৬দিনে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ কত কোটি আয় করলো? দেখেনিন

করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ প্রথম সপ্তাহে বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। ছবিটি প্রথম তিন দিনে ভারতে ৪৫.৯০ কোটি টাকা আয় করেছে এবং প্রথম সপ্তাহান্তে ৭০ কোটিরও বেশি আয় করেছে।

ছবির সাফল্যের কারণগুলির মধ্যে একটি হল এর বাঙালি অ্যাঙ্গেল। নায়িকা রানি অর্থাৎ আলিয়া এখানে একজন বাঙালি। সঙ্গে বাংলা থেকে দুই তারকাও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। চূর্ণী গঙ্গোপাধ্যায় হয়েছেন আলিয়ার মা আর টোটা রায়চৌধুরী হয়েছেন আলিয়ার বাবা। সিনেমায় একটি দৃশ্য টোটার ‘ডোলা রে’-তে নাচের ভিডিয়োও প্রশংসা পাচ্ছে অনলাইনে। এছাড়াও ছবিতে রয়েছেন জা বচ্চন, শাবানা আজমি আর ধর্মেন্দ্র।

ছবির সাফল্যের আরেকটি কারণ হল এর গল্প। ছবিটি দুই বন্ধু রানি এবং রকি-র প্রেমের গল্প বলে। রানি একজন বাঙালি মেয়ে যিনি একজন ইঞ্জিনিয়ার। রকি একজন পাঞ্জাবি ছেলে যিনি একজন ব্যবসায়ী। তারা দুজনেই দিল্লিতে থাকেন এবং তাদের একসঙ্গে কাজ করার সুযোগ হয়। তারা ধীরে ধীরে প্রেমে পড়ে যায়, কিন্তু তাদের দুজনেরই পরিবার তাদের সম্পর্ককে সমর্থন করে না। তারা তাদের পরিবারের বিরুদ্ধে গিয়ে একে অপরের সাথে থাকতে বেছে নেয়।

ছবির সাফল্যের আরেকটি কারণ হল এর অভিনয়। আলিয়া ভাট এবং রণবীর কাপুর দুজনেই তাদের চরিত্রে দুর্দান্ত। তারা তাদের চরিত্রগুলিকে প্রাণ দিয়ে তুলে ধরেছেন। চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরীর অভিনয়ও প্রশংসিত হয়েছে।

সামগ্রিকভাবে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ হল একটি দুর্দান্ত ছবি। এটি একটি ভাল গল্প, দুর্দান্ত অভিনয় এবং একটি দর্শনীয় দৃশ্যের ব্যবস্থা রয়েছে। এটি অবশ্যই দেখার মতো একটি ছবি।

Back to top button