বিনোদন

বাঙালি গায়কের সঙ্গে প্রেম, অতঃপর নষ্ট হয় কেরিয়ার, কোথায় হারিয়ে গেলেন মীনাক্ষী শেশাদ্রি?

মীনাক্ষী শেশাদ্রি ছিলেন একজন ভারতীয় অভিনেত্রী, যিনি ১৯৮০-এর দশকে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছিলেন। তিনি বেশ কয়েকটি সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করেছিলেন, যার মধ্যে রয়েছে ‘জবান’, ‘বিজয়’ এবং ‘করণ অর কবীর’। তিনি একজন সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী ছিলেন, এবং তিনি খুব অল্প সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছিলেন।

১৯৯০ সালে, মীনাক্ষী শেশাদ্রি একজন বিবাহিত বাঙালি গায়কের প্রেমে পড়েন। সেই গায়কের নাম ছিল কুমার শানু। শানুও একজন জনপ্রিয় গায়ক ছিলেন, এবং তিনিও মীনাক্ষী শেশাদ্রির প্রেমে পড়েছিলেন। তারা দুজনেই তাদের সম্পর্কের কথা গোপন করেছিলেন, কিন্তু তাদের সম্পর্কটি শেষ পর্যন্ত প্রকাশ হয়ে যায়।

মীনাক্ষী শেশাদ্রির বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করার ঘটনাটি তার ক্যারিয়ারের জন্য খুবই ক্ষতিকর ছিল। তিনি তার সমস্ত চলচ্চিত্রের চুক্তি হারিয়ে ফেলেন, এবং তাকে বলিউড ইন্ডাস্ট্রিকে ছেড়ে দিতে হয়। তিনি ১৯৯৫ সালে একজন আমেরিকান বিনিয়োগকারীকে বিয়ে করেন, এবং তিনি এখন টেক্সাসে বসবাস করেন।

মীনাক্ষী শেশাদ্রির গল্পটি একটি শিক্ষামূলক গল্প। এটি আমাদেরকে শিক্ষা দেয় যে, আমাদের জীবনে আমরা যে সিদ্ধান্তগুলি নিই তার জন্য আমাদের অবশ্যই দায়ী থাকতে হবে। আমরা যদি এমন কোনও কাজ করি যা আমাদের নিজের বা অন্যদের ক্ষতি করে, তাহলে আমাদের অবশ্যই তার জন্য পরিণতি ভোগ করতে হবে।

Back to top button