বিনোদন

বলিউড ছাড়ার পর এবার মানহানির মামলা করবেন নয়নতারা!

বিশ্বব্যাপী যখন ‘জওয়ান’ সিনেমার সাফল্যের ঝড় বইছে তখনই বি টাউনে ছড়িয়ে পড়ল নতুন খবর। এই সিনেমায় নিজের চরিত্র নিয়ে নাকি একেবারেই খুশি নন দক্ষিণী সুপারস্টার নয়নতারা।

এর কারণ হিসেবে শোনা যায়, যখন অভিনেত্রী সিনেমার জন্য সায় দিয়েছিলেন, তাকে আশ্বাস দেওয়া হয়েছিল যে, তিনিই সিনেমার নায়িকা। সিনেমা মুক্তির পর নাকি তিনি উপলব্ধি করেছেন যে, তাকে রীতিমতো উপেক্ষা করা হয়েছে সিনেমাতে। তার তুলনায় বেশি প্রধান্য দেওয়া হয়েছে দীপিকা পাড়ুকোনকে।

শাহরুখের ‘গার্ল গ্যাং’-এরও স্ক্রিনটাইম তার থেকে বেশি বলেই অভিযোগ নয়নতারার। খবর পাওয়া গিয়েছিল এমনটাই। তবে এই ঘটনার ২৪ ঘণ্টা কাটার আগেই পরিচালক অ্যাটলি কুমাররে জন্মদিনে তার সাফল্যের জন্য শুভেচ্ছা জানালেন নয়নতারা। জানাতেই খটকা লাগে অনেকের।

যদি সত্যি অভিনেত্রী এতটাই রেগে থাকেন, তা হলে অ্যাটলিকে জন্মদিনের শুভেচ্ছা কি লোক দেখানো? আসলে বেজায় ক্ষুব্ধ নয়নতারা, অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের দাবি, মানহানির মামলা করবেন অভিনেত্রী।

সম্প্রতি ‘জওয়ান’-এর সাফল্য উদযাপনের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন না নয়নতারা। তার উপস্থিত না থাকায় সেই দিন শাহরুখের সঙ্গে ‘চলেয়া’ গানে নাচ করতে দেখা গিয়েছিল দীপিকাকেই।

তার জায়গা দীপিকা বার বার দখল করে নেওয়াতেই রাগ করছেন নয়নতারা! এই সব নিয়ে যখন চারদিকে জোর জল্পনা দক্ষিণের লেডি সুপারস্টারের অনুরাগীদের মধ্যে, তখনই জানা গেল, এ সবই আগাগোড়া মিথ্যা।

নয়নতারা অ্যাটলির উপর ক্ষুব্ধ নন। বরং অভিনেত্রী চটেছেন এই ধরনের ভুয়া খবর যারা ছড়িয়েছেন তাদের উপর। এক্স অ্যাকাউন্ট (সাবেক টুইটার) ও ইউটিউবের চ্যানেল গুলিতে ছড়িয়ে পড়েছে এই খবর। এবার তাদের উপর মানহানির মামলা করতে পারেন নয়নতারা, দাবি করেছেন অভিনেত্রীর ঘনিষ্ঠরা।

তাকে নিয়ে এমন ভুয়া খবর ছড়িয়ে পড়ায় ক্ষুব্ধ অনুরাগীরাও। নয়নতারাকে নিয়ে এমন মিথ্যা রটনা হলে সহ্য করবেন না তারা। তাদের দাবি, এ বিষয়ে কড়া পদক্ষেপ করুন অভিনেত্রী।

Back to top button