বিনোদন

প্রীতি জিনতাকে ‘পুরুষখেকো’ বলেছিলেন এই নায়িকা! কিন্তু কেন?

বলিউড তারকা প্রীতিজিনতা পর্দা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। তবে সৌন্দর্য ও অভিনয় দক্ষতার কারণে আজও তাকে মনে রেখেছেন অনুরাগীরা। সহকর্মীরাও ভালো মেয়ে বলেই জানেন তাকে। সেই প্রীতির দিকেই সংসার ভাঙার অভিযোগ এনেছিলেন বি-টাউনের আরেক নায়িকা সুচিত্রা কৃষ্ণমূর্তি।

সেসময় সুচিত্রার অভিযোগ ছিল, শাহরুখ খানের প্রথম দিকের নায়িকা ছিলেন তিনি। শোবিজকে বিদায় জানিয়ে পরিচালক স্বামী শেখর কাপুরের সঙ্গে সুখে সংসার করছেন। আচমকাই তাদের সুখের সংসারে ওঠে পরকীয়ার গুঞ্জন। শেখরের নাম জড়ায় প্রীতির সঙ্গে। প্রীতি ও সুচিত্রার ঝামেলার আসে প্রকাশ্যেও।

সেসময় ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সুচিত্রাকে প্রীতি বলেন, আমি এই মুহূর্তে এক নম্বর অভিনেত্রী আর ও হলো গৃহবধু। সুচিত্রা, একদম আমাকে নিয়ে এসব বলো না। তুমি ডাক্তার দেখাও। তোমার মন ঠিক নেই।

তবে প্রীতির এমন কথায় দমে যাননি সুচিত্রা। ২০০৭ সালে এক সাক্ষাৎকারে প্রীতিকে চ্যালেঞ্জ করেন তিনি। যে অভিযোগ তিনি এনেছেন তা মিথ্যে প্রমাণ করতে বলেন। অবশ্য প্রীতি সে পথে হাঁটেননি। এছাড়া শেখর কাপুরের সঙ্গেও সুচিত্রার বিচ্ছেদ হয়ে যায়।

এরপর কেটে গেছে এক যুগেরও বেশি সময়। প্রীতি এখন দুই সন্তানের মা। আজও কি তার প্রতি ক্ষোভ পুষে রেখেছন সুচিত্রা? তিনি বলেন, আমার ওকে ক্ষমা করার কিছু নেই। ও আমার জীবনের অংশই নয়। ওর কোনো অস্তিত্বই নেই আমার কাছে।

তবে বিচ্ছেদের পর সুচিত্রা নিজের ব্লগে লিখেছিলেন, আমাদের মধ্যে এক পুরুষখেকোর আগমন ঘটে”। নাম উল্লেখ না করলেও অনেকেই ধরে নিয়েছিলেন, আক্রমণটা প্রীতিকেই করেছেন তিনি।

Back to top button