বিনোদন

প্রাক্তন মিস ওয়ার্ল্ড-এর থেকেও মুখ ফিরিয়েছে বলিউড, কোথায় হারিয়ে গেলেন অক্ষয় কুমারের এই নায়িকা?

মানুষী চিল্লার হলেন একজন ভারতীয় অভিনেত্রী, যিনি ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন। তিনি ২০২২ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন এবং তার প্রথম ছবি সম্রাট পৃথ্বীরাজ বক্স অফিসে ফ্লপ হয়। তবে, তিনি এখনও বলিউডে তার ক্যারিয়ার চালিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন।

মানুষী চিল্লার ১৯৯৭ সালে ভারতের হরিয়ানার রোহতক শহরে জন্মগ্রহণ করেন। তিনি হরিয়ানা বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন নিয়ে স্নাতক হন এবং তিনি একজন ডাক্তার হওয়ার স্বপ্ন দেখেছিলেন। তবে, ২০১৭ সালে তিনি মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন এবং তিনি তার ডাক্তার হওয়ার স্বপ্ন ছেড়ে দিয়ে অভিনয়ের দিকে মনোনিবেশ করেন।

মানুষী চিল্লারের প্রথম ছবি সম্রাট পৃথ্বীরাজ ২০২২ সালে মুক্তি পায়। এই ছবিতে তিনি অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটি বক্স অফিসে ফ্লপ হয় এবং মানুষী চিল্লার সমালোচকদের কাছ থেকেও নেতিবাচক প্রতিক্রিয়া পান।

তবে, মানুষী চিল্লার এখনও বলিউডে তার ক্যারিয়ার চালিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তিনি বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন, যার মধ্যে রয়েছে বড়ে মিঞা ছোটে মিঞা, তেহরান এবং অপারেশন ভ্যালেন্টাইন।

মানুষী চিল্লার একজন প্রতিভাবান অভিনেত্রী এবং তিনি বলিউডে সফল হওয়ার সম্ভাবনা রাখেন। তিনি একজন কঠোর পরিশ্রমী ব্যক্তি এবং তিনি তার লক্ষ্য অর্জনের জন্য কখনও হাল ছাড়েন না।

Back to top button