বিনোদন

প্রকাশ্যে এলো প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক, ট্রোলের শিকার অভিনেতা

বিতর্ক যেন পিছু ছাড়ছে না দক্ষিণী তারকা প্রভাসের। সেই ‘বাহুবলী’র পর কোনো ছবিতেই প্রশংসা জুটেনি তার। বরং একের পর এক সমালোচনার মুখে পড়েছে তার অভিনীত সিনেমাগুলো। সর্বশেষ ‘আদিপুরুষ’ নিয়ে তো কম মন্দ কথা শুনতে হয়নি তাকে। এবার তার আগামী সিনেমা ‘প্রজেক্ট কে’র লুক নিয়েও শুনতে হলো কটাক্ষ।

মঙ্গলবার (১৮ জুলাই) প্রকাশ পেয়েছে এই সিনেমায় দীপিকা পাড়ুকোনের লুক। যা দেখে কটাক্ষের বন্যা বয়ে গিয়েছে নেটপাড়ায়। আর গতকাল বুধবার প্রভাসের ‘প্রজেক্ট কে’ লুক দেখে তার চেয়েও বেশি বিরক্ত দর্শকেরা। তুমুল ট্রোল করতেও পিছপা হলেন না তারা।

নতুন পোস্টারে প্রভাসকে একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছে। ‘আদিপুরুষ’র রামের খোলস ছেড়ে কল্পবিজ্ঞান এই ছবিতে প্রভাস একেবারে অ্যাকশন হিরো। ঝাঁকড়া চুলে উঁচু করে খোপা বাঁধা, একমুখ দাঁড়ি নিয়ে বর্ম পরিহিত প্রভাসকে দেখে আর হাসি চেপে রাখতে পারেননি দর্শকেরা। বলছেন, ‘একেবারে সস্তা ফটোশপ।’

যেখানে প্রভাসের মতো দক্ষিণী সুপারস্টারের সঙ্গে বলিউডের বড় তারকা দীপিকা পাড়ুকোনকে এক ফ্রেমে দেখার জন্য আশায় বুক বেঁধেছিলেন ভক্তরা। সেখানে পরপর দুই তারকার ‘প্রজেক্ট কে’ লুক দেখে হতাশ হয়েছেন ভক্তরা।

প্রসঙ্গত, ‘প্রজেক্ট কে’ ছবিতে প্রভাস-দীপিকা ছাড়া আরও আছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি। সবকিছু ঠিক থাকলে নাগ অশ্বিনের পরিচালনায় কল্পবিজ্ঞান নির্ভর এই ছবি মুক্তি পাবে আগামী বছরের শুরু দিকে।

Back to top button