বিনোদন

ন্যাড়া মাথায় মেট্রোরেলে নাচ শাহরুখের, কিং খানের কোরিওগ্রাফার কে?

শাহরুখ খানের ‘জওয়ান’ নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। অভিনেতার রাফ অ্যান্ড টাফ লুক দেখে গত দিন কয়েক ধরেই সরগরম নেটপাড়া। তবে সবথেকে বড় চমক মেট্রোরেলের ভেতরে বাদশার নাচ। সেই নাচ নিয়ে এখন সামাজিক মাধ্যমে মিম ভিডিওরও অন্ত নেই। তবে কে এই নাচ কোরিওগ্রাফ করেছেন? নিজে সেই তথ্য ফাঁস করলেন বলিউড বাদশা।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ন্যাড়া মাথা, চোখে কালো সানগ্লাস, কাচা-পাকা দাঁড়ি, হাতে ওয়াকিটকি নিয়ে মেট্রোর ভেতরে ঠান্ডা মাথার খলনায়ক বেশে বাদশা নাচছেন।

এই দৃশ্য এতটাই ভাইরাল হয়েছে যে, শাহরুখের লুক নকল করে ‘জওয়ান’ পুতুলও বানিয়ে ফেলেছেন এক অনুরাগী।

কিন্তু এবার প্রশ্ন, কিং খানের সেই নাচের কোরিওগ্রাফার কে? শাহরুখ জানান, গানের দৃশ্যের আইডিয়া পরিচালক আটলির হলেও তিনি নিজেই কোরিওগ্রাফ করেছেন এই নাচ।

আগামী ৭ সেপ্টেম্বর তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ১০০ মিলিয়নের ওপর ভিউ পেয়েছে প্রি টিজার। ইতিমধ্যেই, ‘জওয়ান’ সিনেমার পয়লা ঝলকে বাদশাকে যে চারটি ভিন্ন লুকে দেখা গিয়েছে, তা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এই বয়সেও যে তিনি একাই ময়দান কাঁপিয়ে দিতে পারেন, ‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এর পয়লা ঝলকে সেটা আবারও প্রমাণ করে দিলেন শাহরুখ খান।

Back to top button