বিনোদন

নিখোঁজ স্বামী রণবীর, দিশা না পেয়ে পুলিশের দ্বারস্থ দীপিকা!

সারারাত বাড়ি ফেরেনি স্বামী, চিন্তার ভাঁজ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কপালে। দিশা না পেয়ে খোঁজ লাগালেন পুলিশে। শুনতে অবাক লাগলেও এমনিই ঘটেছে। তবে সেটা বাস্তবে নয়, পর্দায়।

রণবীর-দীপিকা ছাড়াও এ ঘটনার সঙ্গে জড়িয়েছেন দক্ষিণী অভিনেতা রাম চরণ। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন রণবীর নিজেও। সেখানে দেখা যাচ্ছে, দীপিকা যথেষ্ট বিভ্রান্ত। চিন্তার রেশ কাটছে না তার। পুলিশের সামনে গিয়েই তাকে বলতে শোনা গেল, ‘আমার স্বামী কাল রাত থেকে নিখোঁজ।’

এরপরই দেখা গেল রণবীরকে। চোখে কালো চশমা। কানে ব্লুটুথ, কাউকে ধাওয়া করছেন তিনি। সঙ্গে দেখা গেল রাম চরণকেও। সঙ্গে ক্যাপশনে রণবীর লেখেন, কিছু রহস্য আস্তে ধীরে খোলাই ভালো।

যদিও এটি কোনো ছবি নাকি ওয়েব সিরিজ তা নিয়ে আদৌ কিছু স্পষ্ট হওয়া যায়নি। তবে এটা পরিষ্কার ভক্তদের বড়সড় চমক উপহার দিতে চলেছেন ভারতের তিন শীর্ষ অভিনেতা। আপাতত ভক্ত-দর্শকের অপেক্ষার পালা বাড়ল বলা চলে।

রণবীর-দীপিকাকে একসঙ্গে সবশেষ দেখা গেছে রোহিত শেঠির ‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’ গানে। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। অন্যদিকে রাম চরণকে সবশেষ দেখা যায় সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ‘ইয়ানতাম্মা’ গানে স্বল্প উপস্থিতিতে।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

Back to top button