বিনোদন

নারীর অধিকার রক্ষায় সরব! ‘দ্রৌপদী’ হতেই রুক্মিনীর বিস্ফোরক পোস্টে তোলপাড় নেটদুনিয়া

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রুক্মিণী মৈত্র। তিনি একাধিক ছবিতে অভিনয় করেছেন এবং দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। তিনি বর্তমানে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের ‘দ্রৌপদী’ ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে তিনি দ্রৌপদী চরিত্রে অভিনয় করবেন।

সম্প্রতি রুক্মিণী তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। এই পোস্টে তিনি নারীদের সম্মান এবং অবস্থান নিয়ে কথা বলেছেন। তিনি লিখেছেন, “মহাভারতের সময় থেকেই নারীদের অপমানের শুরু কিনা জানি না, তবে নারীর অপমানের দণ্ড পেতে হয়েছিল কুরু বংশের সবাইকে। আজও সমাজ নারীর অধিকার এবং সাফল্যকে মেনে নিতে দ্বিধা বোধ করে! ‘দ্রৌপদী’ তুলে ধরবে অপমানিত নারী সম্প্রদায়ের কাহিনী। এই দুর্গম যাত্রায় আপনাদের আশীর্বাদ পেলে খুশি হব।”

রুক্মিণীর এই পোস্টের পর নেটিজেনরা বেশ উৎসাহিত হয়েছেন। অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে কিছু নেটিজেন আবার তার সমালোচনাও করেছেন। তারা বলেছেন যে বারবার একই মুখ দেখাতে ভালো লাগে না। তারা চান যে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার আগামী দিনগুলোয় নতুন মুখ নিয়ে কাজ করুক।

রুক্মিণীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, “আমি এই চরিত্রে অভিনয় করতে পেরে খুবই খুশি। আমি মনে করি এই চরিত্রটি আমার জন্য একটি চ্যালেঞ্জ। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমি আশা করি দর্শকরা আমার অভিনয় পছন্দ করবেন।”

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button