বিনোদন

নতুন গাড়ি কিনলেন রণবীর কাপুর, যার দাম আকাশ ছোঁয়া!

রণবীর কাপুরের বাসার গ্যারেজে আরেকটি নতুন গাড়ি। গতকাল বুধবার এই বলিউড সুপারস্টার একটি গাড়ি কিনে খবরের শিরোনামে উঠে এসেছেন। রণবীরের গাড়ির কালেকশনে এবার যোগ হলো বিলাসবহুল রেঞ্জ রোভার।

অনেকে হয়তো জানেন, গাড়ির ব্যাপারে খুব শৌখিন তারকাপুত্র রণবীর কাপুর। নিত্যনতুন গাড়ি কিনতে তিনি দারুণ পছন্দ করেন। তাঁর কাছে দুর্দান্ত সব গাড়ির কালেকশন আছে। এবার এই বলিউড তারকা একেবারে নতুন মডেলের রেঞ্জ রোভার গাড়ির মালিক হলেন। কালো রঙের এই রেঞ্জ রোভার দেখতে দারুণ, এমনটাই বলছেন তাঁর কাছের লোকজন। আর এর দাম প্রায় ৪ কোটি টাকা।

গাড়িটি কেনার পর রণবীর আগে পূজা করেছেন, তারপর গাড়িটিকে বাসায় নিয়ে গেছেন। নেট–দুনিয়ায় বিভিন্ন ভিডিওতে ধরা পড়েছে যে রণবীর এই নতুন গাড়িতে চড়ে পালি হিলে তাঁর বাসায় প্রবেশ করেছেন।

রণবীরের গাড়ির কালেকশনে অডি এএইটএল, ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ, মার্সিডিজ বেঞ্জ এএমজি জি-সিক্সটিথ্রি, রেঞ্জ রোভার স্পোর্টস, অডি আরএইট—এসব গাড়ি আছে।

রণবীরকে শিগগিরই ‘অ্যানিমেল’ ছবিতে দেখা যাবে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। খবর যে রণবীর ‘অ্যানিমেল’ ছবির জন্য ৭০ কোটি পারিশ্রমিক নিয়েছেন। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে লাভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এ। এই ছবিতে রণবীর আর শ্রদ্ধা কাপুরের রসায়ন সবাই দারুণ পছন্দ করেছেন। ছবিটি বক্স অফিসে মোটামুটি ভালোই ব্যবসা করেছে।

Back to top button