বিনোদন

দুর্ঘটনার জেরে ‘নিম ফুলের মধু’তে নায়কের মুখ বদল? শারীরিক অবস্থা জানিয়ে মুখ খুললেন রুবেল

জনপ্রিয় অভিনেতা রুবেল দাস সম্প্রতি একটি দুর্ঘটনা ঘটেছিলেন। তিনি জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে সৃজনের চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়ে তিনি আহত হয়েছিলেন। তিনি বাসের মাথা থেকে লাফ দিয়েছিলেন এবং তার দু পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন।

রুবেলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং তার দু পায়ে প্লাস্টার করা হয়েছিল। তিনি বর্তমানে বাড়িতে বিশ্রাম নিচ্ছেন। তিনি বলেছেন যে তিনি এক দেড় মাস বিশ্রাম নেবেন এবং তারপরে শ্যুটিংয়ে ফিরবেন।তবে রুবেল জানিয়েছেন, ডাক্তারের সিদ্ধান্ত মেনেই চলতে হবে, পায়ে চিড় ধরেছে।রুবেল ধারাবাহিক নির্মাতাদের জানিয়েছেন, তাঁর পক্ষে যা করা সম্ভব সেটা করবেন। ইতিমধ্যেই রুবেলের বাড়িতে শ্যুটিং হয়েছে একটা। দেখা যাক এভাবে এগোতে পারে কি না। আগের চেয়ে একটু ভালো আছেন। তাই মুখ বদলাচ্ছেনা সৃজনের।

রুবেলের প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য তাকে দেখতে গিয়েছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন এবং রুবেলের জন্য শুভকামনা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘ জানি খুব কষ্ট হচ্ছে তোমার, তাও বাড়ির সবার সাথে হেসে খেলে থাকছো, নিজের কষ্টটা কাউকে বুঝতে দিচ্ছো না,,, জ্বর এসেছে এখন, যন্ত্রনাটাও বেড়েছে,,, তার মধ্যেও আমাকে হাসানোর চেষ্টা করছো…. ঈশ্বর তোমার মঙ্গল করুক। আমি জানি, সকলের শুভ কামনা আর তোমার মনের জোর তোমাকে খুব তাড়াতাড়ি আবার দার করাবে.. তুমি দাঁড়াবে,তুমি দৌড়বে, তুমি নাচবে,,,, আর আমি সব সময় তোমার পাশে থাকবো, সারা জীবন’।
রুবেলের ভক্তরা তার জন্য উদ্বিগ্ন। তারা সোশ্যাল মিডিয়ায় তাকে শুভকামনা জানিয়েছেন। তারা আশা করছেন যে তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন এবং শ্যুটিংয়ে ফিরবেন।

Back to top button