বিনোদন

দীপার নামে বদনাম করতেই প্রিয় বন্ধু হল বিষ! মিশকাকে ঘাড়ধাক্কা দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিল সূর্য

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ ৪০০ পর্ব অতিক্রম করেছে। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। কিন্তু সম্প্রতি, এই সিরিয়ালটি নিয়ে দর্শকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। কারণ সিরিয়ালটিতে দীপা আর সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি আরও বেড়ে যাচ্ছে।

দীপা আর সূর্য একসময় খুবই ভালোবাসতেন। কিন্তু এখন তাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে।কিন্তু তারা দুজনেই একে অপরকে ভুলতে পারছেন না।

দীপা আর সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝির কারণে তাদের সন্তানরাও কষ্ট পাচ্ছে। তারা তাদের মা-বাবার ঝগড়া দেখে খুবই দুঃখিত হচ্ছে।

দর্শকরা আশা করছেন যে, দীপা আর সূর্য একদিন তাদের ভুল বোঝাবুঝি দূর করে আবার একসাথে হয়ে যাবেন। কিন্তু সিরিয়ালটিতে দেখা যাচ্ছে যে, দীপা আর সূর্যর মধ্যে ভুল বোঝাবুঝি আরও বেড়ে যাচ্ছে।সম্প্রতি, সোনার পরিচয় নিয়ে যখন দীপা আর সূর্যর জীবনে উথাল পাথাল তখন রুপা সোনাকে তো সবটা সত্যি জানিয়ে দিল। কিন্তু সূর্য যে সবটা মেনে নেবেনা সেটাই তো স্বাভাবিক। সূর্য আবারও দীপাকে অপমান করে। সে দীপাকে চলে যেতে বলে তাদের জীবন থেকে। অথচ সে মন থেকে চায় দীপা যেন না যায়। সে যেন থেকে যায় তার কাছেই।

আর এই সম্পূর্ণটা ঘটে মিশকার চোখের সামনেই, তবে সে কিছু করতে পারেনি কারণ সে লুকিয়ে দেখছিল। কিন্তু দীপা চলে যেতেই সে আবার হাজির হয় সূর্যর সামনে আর তাকে বলে, ‘তুই ওই দীপাকে দেখলেই কেন সব ভুলে যাস?’ তবে এবারে আর সূর্য তাকে সহ্য করেনি একেবারে ধাক্কা মেরে নিজের ঘর থেকে দূর দূর করে তাড়িয়ে দিয়েছে মিশকাকে। আর এই দৃশ্য দেখে দর্শক তো বেজায় খুশি হয়েছেন।

দর্শকরা এই সিরিয়ালটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলছেন যে, সিরিয়ালটিতে দীপা আর সূর্যকে একসাথে দেখানো উচিত। তারা বলছেন যে, সিরিয়ালটিতে দীপা আর সূর্যকে একসাথে দেখালে দর্শকরা আরও বেশি আগ্রহী হবেন।

দর্শকদের আশা হলো যে, সিরিয়ালটিতে দীপা আর সূর্য একদিন তাদের ভুল বোঝাবুঝি দূর করে আবার একসাথে হয়ে যাবেন।

Back to top button