বিনোদন

দিন দিন কমছে TRP, তাই আবারও ‘পঞ্চমী’তে ফিরছেন সকলের প্রিয় ‘কিঞ্জল’, অভিনেতা নিজেই দিলেন সুখবর!

স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’ দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ধারাবাহিকটিতে নায়ক অর্থাৎ কিঞ্জল (Kinjal)র চরিত্রে অভিনয় করছিলেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। কিন্তু হঠাৎ করেই তিনি ধারাবাহিকটি ছেড়ে চলে যান। তারপর কি হয়?

ধারাবাহিকটিতে এখন নতুন নায়ক আছেন। তার নাম যুবরাজ চৌধুরী (Yuvraaj Chaudhury)। তিনি এর আগে সান বাংলার ‘সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। ইতিমধ্যেই তিনি ‘পঞ্চমী’তে শ্যুটিং শুরু করে দিয়েছেন।

in panchomi serial actor yubraaj chaudhury as kinjal entry soon

রাজদীপ গুপ্ত কেন ধারাবাহিকটি ছেড়ে চলে গেলেন, তা জানা যায়নি। তবে জানা গেছে, তিনি প্রথম থেকেই এই চরিত্রে অভিনয় করতে চাননি। তিনি চরিত্রটিকে খুব একটা চ্যালেঞ্জিং বলে মনে করেননি। তাই তিনি সিদ্ধান্ত নেন যে তিনি এই চরিত্রে আর অভিনয় করবেন না।

রাজদীপ গুপ্তের জায়গায় যুবরাজ চৌধুরীকে নিয়ে এসেছেন নির্মাতারা। তারা আশা করছেন যে যুবরাজ চৌধুরী দর্শকদের মন জয় করতে পারবেন। যুবরাজ চৌধুরী একজন দক্ষ অভিনেতা। তিনি এর আগে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। তাই তিনি ‘পঞ্চমী’তেও দর্শকদের মন জয় করতে পারবেন বলে আশা করা হচ্ছে।

‘পঞ্চমী’ একটি জনপ্রিয় ধারাবাহিক। এটি দর্শকদের কাছে বেশ পছন্দের। তাই নির্মাতারা আশা করছেন যে যুবরাজ চৌধুরীর আগমনে ধারাবাহিকটি আরও জনপ্রিয় হবে।

Back to top button