বিনোদন

ডিপ্রেশন কাটিয়ে বহুদিন পর ছোট পর্দায় ফিরছেন নেহা আমনদীপ! দারুন খুশি দর্শকরা

নেহা আমনদীপ, যিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক স্ত্রীতে অভিনয় করেছিলেন, প্রায় তিন বছরের বিরতির পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছেন। তিনি জনপ্রিয় পরিচালক স্নেহাশিষ চক্রবর্তীর হাত ধরে স্টার জলসায় আসছেন।

আমনদীপ জানান, তিনি খুবই উত্তেজিত এবং তিনি তার ভক্তদের কাছে ফিরে আসতে পেরে খুশি। তিনি বলেন, “আমি অনেকদিন ধরে টেলিভিশন থেকে দূরে ছিলাম, কিন্তু আমি কখনই অভিনয় করা ছেড়ে দেইনি। আমি সবসময় নতুন চরিত্র এবং নতুন চ্যালেঞ্জ খুঁজছিলাম, এবং আমি স্টার জলসায় নতুন ধারাবাহিকে অভিনয় করার সুযোগ পেয়ে খুবই খুশি।”

আমনদীপের নতুন ধারাবাহিকটির নাম এখনও ঘোষণা করা হয়নি, কিন্তু এটি একটি রোমান্টিক কমেডি বলে জানা গেছে। এতে তার বিপরীতে অভিনয় করবেন রোহন ভট্টাচার্য।

ভট্টাচার্যও স্টার জলসায় ফিরে আসার জন্য উত্তেজিত। তিনি বলেন, “আমি অনেকদিন ধরে টেলিভিশন থেকে দূরে ছিলাম, কিন্তু আমি আবারও অভিনয় করতে পেরে খুবই খুশি। আমি নেহা আমনদীপকে অনেকদিন ধরে চিনি, এবং আমি তার অভিনয়ের প্রশংসা করি। আমি নিশ্চিত যে আমরা একসাথে একটি দুর্দান্ত জুটি হব।”

আমনদীপ এবং ভট্টাচার্যের নতুন ধারাবাহিকটি স্টার জলসায় খুব শীঘ্রই প্রচারিত হবে।

আমনদীপ জানান, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। তিনি বলেন, “আমি সবসময় কোনো এক তৃতীয় ব্যক্তি বলছে তোমাকে বিচ্ছিরি দেখতে, তোমার মরে যাওয়া উচিত। তোমাকে কেউ আপন করে নেবে না। এসব শুনে আমি ডিপ্রেশন চলে গিয়েছিলাম। ঘরে একা থাকতাম, কারোর সাথে কথা বলতাম না। বাইরে বেরোতাম না। কাজের জন্য ফোন করলে ফোন রিসিভ করতাম না। এতটাই ডিপ্রেসড ছিলাম। বর্তমানে সব ভুলে আবারও ফিরে আসছি আমি। এই খবরে খুশি হয়েছেন অনুরাগীরা।”

আমনদীপের এই খবরে তার ভক্তরা খুবই খুশি। তারা তাকে আবারও টেলিভিশনে দেখার জন্য অপেক্ষা করছেন।

Back to top button