বিনোদন

ছবি দেখে মেয়ে মনে হলেও বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেতা এই খুদে, দেখুন তো চিনতে পারেন নাকি

গ্ল্যামারাস জগতের অভিনেতা-অভিনেত্রীদের জন্য মানুষের কৌতূহল মারাত্মক। অনেকেই তাদের হাঁড়ির খবর শুনতে চান। আজকাল, সোশ্যাল মিডিয়া ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে এবং সেলিব্রিটিরা তাদের ব্যক্তিগত জীবনের অনেক বিবরণ শেয়ার করছেন। তার মধ্যে একটি হলছোটবেলার ছবি

ছোটবেলায় তাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কেমন ছিল তা নিয়ে প্রায় সবাই কৌতূহলী। হ্যাঁ, এবং তারকার বাচ্চাদের ছবিগুলি বেশ আকর্ষণীয়। অনেকে তাদের শিশুসদৃশ চেহারার সাথে এক অদ্ভুত সাদৃশ্য বহন করে। এক নজরে এটা পরিষ্কার। আর অনেকের কাছেই পার্থক্য আকাশছোঁয়া। এটি এমন একটি ছবি। বর্তমানে তিনি বলিউডের শীর্ষস্থানীয় তারকাদের একজন। চিনতে পারছেন কার ছবি?

ছোটবেলার ছবি দেখে তাকে মেয়ের মতো মনে হলেও আসলে তিনি একজন অভিনেতা। গডফাদার ছাড়াই বলিউডে স্থায়ী হন তিনি। একনাগাড়ে ফ্লপদের মুখ দেখলেও তিনি বলিউডের চিরন্তন ‘খিলাড়ি’। একটি ইঙ্গিত প্রয়োজন? ইনি অক্ষয় কুমার।

এটি বলিউডের খিলাড়ি কুমারের ছোটবেলার ছবি। যদিও তিনি একটি মেয়ের মতো পোশাক পরেছিলেন এবং তার মাথায় চিরুনি ছিল, তবুও তিনি একজন সুদর্শন লোকে পরিণত হয়েছিল। সে একজন অফিসার পরিবারের সন্তান। অক্ষয় নিজে একজন দক্ষ মার্শাল আর্টিস্ট। অমৃতসর থেকে তার পরিবার প্রথমে দিল্লি এবং পরে মুম্বাই আসেন। স্কুল শেষে থাইল্যান্ডে চলে যান অক্ষয়। সেখানে তিনি মার্শাল আর্ট অধ্যয়ন করেন। মুম্বাইতে ফিরে তিনি মার্শাল আর্ট শিক্ষকও হয়েছিলেন।

সেখান থেকে তিনি প্রথমে মডেল এবং পরে অভিনেতা হিসেবে শুরু করেন। ফ্লাইট মিস করা অক্ষয়ের ক্যারিয়ার বদলে দিয়েছে। একই দিনে নিজের পোর্টফোলিও জমা দিয়ে প্রথম ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন অক্ষয়।

Back to top button