বিনোদন

ছবির শিশুটি একজন জনপ্রিয় অভিনেত্রী, চিনতে পারছেন কি তাকে?

শোবিজ অঙ্গণের তারকাদের প্রতি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের আগ্রহের শেষ নিই। প্রিয় তারকা কি করেছেন, পরিবারের সঙ্গে কি ভাবে সময় কাটিয়েছেন, পড়ালেখা কোথায় করেছেন, ব্যক্তিজীবনে কার সঙ্গে প্রেম করেছেন―পর্দার বাইরে এসব ব্যাপারে কম-বেশি সবাই জানতে চান। মাঝে মাঝে শিরোনামেও উঠে আসে বিষয়গুলো।
সম্প্রতি সোশ্যালে বলিউডের একজন আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি ছড়িয়ে পড়েছে। যা নিয়ে শুরু হয়েছে শোরগোল। ছবির শিশুকন্যা এখন ইন্ডাস্ট্রির প্রথম শ্রেণির অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, রণবীর সিং, সুশান্ত সিং রাজপুতের মতো তারকাদের সঙ্গে পর্দায় দেখা গেছে তাকে। তিনি নবাব পরিবারের কন্যা। মা-বাবা দু’জনই সিনেমার তারকা। কি, এবার চিনতে পেরেছেন ছবির শিশুকন্যাকে?

এখনো হয়তো চিনতে পারেননি। আরও স্পষ্ট করা যাক, এই নায়িকা ছোট থাকতেই ডিভোর্স হয়েছে তার মা-বাবার। তবে মায়ের কাছেই বড় হয়েছেন তিনি। তার বাবা দ্বিতীয় বিয়েও করেছেন। আর দ্বিতীয় মা ও সেই সংসারের সন্তানদের সঙ্গে সদ্ভাব বজায় রেখেই চলেন এই নায়িকা। হ্যাঁ, তিনি বলিউড তারকা সারা আলি খান।

বর্তমানে এক ক্রিকেটারের সঙ্গে প্রেমের গুঞ্জনে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। যদিও বিষয়টিকে দু’জনই বন্ধু বলে উড়িয়ে দিচ্ছেন। কেউই সম্পর্কের কথা বলছেন না। কিন্তু ইন্ডাস্ট্রিতে কান পাতলে তাদের মধ্যে প্রেমের গুঞ্জন শোনা যায়।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সারা আলি খানের ছোটবেলার এই ছবি শেয়ার করেন তার খালা সাবা পতৌদি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সবগুলো শিশুই আমার প্রাণের, হৃদয়ের অংশ। ঈশ্বর তাদের মঙ্গল করুক। সারা, ইগি, টিম, ইন্নি আর জেহজান।’

এ অভিনেত্রী হচ্ছেন সাইফ আলি খান ও অমৃতার সন্তান। তাদের ডিভোর্স হলে মা অমৃতার কাছেই বেড়ে উঠেন সারা। তারপরও বাবার কাছে নিয়মিত যাওয়া-আসা তার। এ অভিনেত্রীকে সবশেষ দেখা গিয়েছিল ‘জরা হটকে জরা বচকে’ সিনেমায়। যা বক্স অফিসে ভালোই সাফল্য পায়। মাঝে ‘ভুল ভুলাইয়া-৩’ এ কার্তিক আরিয়ানের সঙ্গে কাজের কথা শোনা গিয়েছিল। যদিও পরে প্রযোজনা সংস্থার একটি সূত্র বিষয়টি অস্বীকার করে।

Back to top button