বিনোদন

কোটি কোটি টাকা থাকলেও নেই নিজের বাড়ি! ভাড়াবাড়িতে থাকেন বলিউডের এই ৬ তারকা

মুম্বই হল ভারতের সবচেয়ে ব্যয়বহুল শহরগুলির মধ্যে একটি, এবং সম্পত্তি মূল্য আকাশছোঁয়া। এটি এমনকি অনেক বলিউড তারকাদের জন্য তাদের নিজের বাড়ি কেনা কঠিন করে তোলে। এখানে মুম্বইতে ভাড়ায় থাকা কয়েকজন বলিউড তারকা রয়েছেন:

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ: এই দম্পতি ২০২১ সাল থেকে জুহুতে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন। অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া চার লক্ষ টাকা।
কৃতি সানন: এই অভিনেত্রী মুম্বইতে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন যা অমিতাভ বচ্চন মালিকানাধীন। অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা।
জ্যাকলিন ফার্নান্দেজ: এই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ভাড়ায় থাকেন। অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া ৬.৭৮ লাখ টাকা।
কার্তিক আরিয়ান: এই অভিনেতা শাহিদ কাপুরের মালিকানাধীন একটি অ্যাপার্টমেন্টে ভাড়ায় থাকেন। অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া সাড়ে সাত লক্ষ টাকা।
ঋত্বিক রোশন: এই অভিনেতা জুহুতে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন যা অক্ষয় কুমারের বাড়ির ঠিক পাশেই। অ্যাপার্টমেন্টের মাসিক ভাড়া ৮ লাখ ২৫ হাজার টাকা।
এই তারকারা সবাই অত্যন্ত সফল এবং উচ্চ-আয়কারী, কিন্তু তারাও মুম্বইতে বাড়ি কেনার দাম দিতে অক্ষম। এটি দেখায় যে মুম্বইতে জীবন কতটা ব্যয়বহুল হতে পারে, এমনকি তারকাদের জন্যও।

Back to top button